সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামীলীগ সভাপতি পদপ্রার্থী ড,আশ্রাফ আলি চৌধুরী কিছু কথা

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামীলীগ সভাপতি পদপ্রার্থী ড,আশ্রাফ আলি চৌধুরী কিছু কথা

ভিবি নিউজ ডেস্ক:
রামগোতির প্রিয় বন্ধুরা, উপ-জেলা সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ,রামগতি,লক্ষ্মীপুর পদে আমার প্রার্থীতা সম্পর্কে ব্যক্তিত্বদের সকলের আগ্রহ দেখানোর জন্য নিম্নোক্ত অনুরোধটি জানানো হয়েছে। অনুগ্রহ করে উপরের জন্য আমার প্রার্থিতা নিন যেকোন সামাজিক-রাজনীতির সাধারণ প্রক্রিয়া এবং এমনকি জনসাধারণের, ব্যক্তিগত কর্মকাণ্ড কেবলমাত্র জর্জরিত কর্মশক্তির প্রচারের জন্য এবং ক্ষেত্রটিকে কার্যকর করার জন্য নেতৃত্বে থাকতে পারে বা ফাইনালে ভালো ফলাফল আসবে সভ্যতার সূচনা থেকে ধারাবাহিকতা। আমাদের বর্তমান রামগতি উপজেলা আওয়ামী লীগ নেতৃত্বে প্রায় আমাদের দল চালাচ্ছে ১৯বছর. আমি তাদের অবমূল্যায়ন করতে চাই না যেভাবে তারা আমাদের দলকে ড্রাইভ করার জন্য ১৯ বছর ধরে সুবর্ণ সেবা দিয়েছে। এই সব খোলা উচিৎ, আপনাদের কাছ থেকে উন্মুক্ত হওয়া উচিৎ। জনগণ, আমাদের প্রিয় আওয়ামী পরিবার। আপনারা জনগণ, আওয়ামী লীগ পরিবার এর প্রাপ্য। পাশ করা বা পাশ না করার অধিকার আমি নিজেই, আমার প্রার্থিতা জমা দিন এবং এটি সম্পূর্ণরূপে শুধুমাত্র আপনাদের উপর নির্ভর করে। আমি শুধু একজন কর্মী। , অনুগ্রহ করে.মনে রাখবেন যে একজন প্রার্থী পারবেন না সে একাকী যা চায় নিজেকে তৈরি করে নিতে। সকলের কাছে বিনীত অনুরোধ, আব্দুল ওয়াহেদ কাকা আমাদের সিনিয়র নেতা, তিনি ১৯ বছর ধরে আমাদের পার্টির সেবা করেছেন এবং একজন পরম সিনিয়র নাগরিক। আমার শ্রদ্ধেয় মুরুব্বি”, আমার কাছে অবমূল্যায়ন বা ধ্বংস করার কোন অযথা সাহস নেই। তার দ্রুত সুস্থতার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করুন, আমাদের সকলের এটি করা উচিত কারণ আমাদের প্রকৃতির পক্ষ থেকে একই পরিণতি হতে পারে। এই সমস্ত অনাকাঙ্ক্ষিত রোগগুলি আল্লাহ প্রদত্ত এবং নিরাময় করা যেতে পারে। আল্লাহর দ্বারা।

আমাদের কাকা আব্দুল ওয়াহেদের সাথে আমার রাজনৈতিক কারণে নেতৃত্বের প্রতিযোগিতা রয়েছে এটা ব্যক্তিগত বা সামাজিক-রাজনৈতিক অনুশীলনের বাইরে কিছু নয়। তাই সবার কাছে আমার অনুরোধ অনুগ্রহ করে কখনই এমন মন্তব্যে ক্ষমতার অতিরিক্ত অনুশীলনের চেষ্টা করবেন না যা আপনার কাছে বা আমার কাছে নেই। সোশ্যাল মিডিয়াতে আমি অনেক অপ্রতিরোধ্য মন্তব্য দেখেছি যা আমার অভিভাবক আব্দুল ওয়াহেদ কাকা ও আমি ড, আশ্রাফ আলি চৌধুরীর প্রাপ্য নয়।