সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের রামগঞ্জে অভয় পাটোয়ারী বাড়ির সার্বজনীন দূর্গা ও গৌর মন্দিরের রাস্তা অবরোধ করে পাকা ভবন নির্মানের অভিযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জে অভয় পাটোয়ারী বাড়ির সার্বজনীন দূর্গা ও গৌর মন্দিরের রাস্তা অবরোধ করে পাকা ভবন নির্মানের অভিযোগ

ভিবি নিউজ ডেস্ক- লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌর সভার অভয় পাটোয়ারী বাড়ির সার্বজনীন দূর্গা ও গৌর মন্দিরের রাস্তা অবরোধ করে পাকা ভবন নির্মানের অভিযোগ উঠেছে।


অভিযোগ সূত্রে জানাযায় পৌর সভার ৯ নং ওয়ার্ডে অবস্থিত অভয় পাটোয়ারী বাড়ির গীতা রানী রয়ের স্বামী রথি রঞ্জন পাটোয়ারী ৬ শতাংশ জমিন ক্রয় সূত্রে মালিক হইয়া পাকা দালান নির্মান করার সময়ে মন্দির কমিটি বাধা প্রদান করে। পরবর্তীতে উভয় পক্ষের সিদ্ধান্ত মোতাবেক একতলা ছাদ পরিমান কাজ হওয়ার পর পুনরায় আবারো তর্ক বাধে। দূর্গা ও গৌর মন্দিরের সামনে এভাবে সানসেট দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকার সনাতনী গৌর ভক্তদের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।

সার্বজনীন দূর্গা ও গৌর মন্দির কমিটির সভাপতি বাবু অভয় রাম কৃষ্ণ বলেন দালানের সানসেট মন্দিরের প্রায় পাঁচ ফিট রাস্তার উপর চলে এসেছে। যার কারনে বাহির থেকে মন্দিরটি দেখাই যায় না। এই বিষয়ে আমরা রামগঞ্জ পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী নিকট অভিযোগ দিয়েছি। তিনি সার্ভেয়ার ও ইঞ্জিনিয়ার পাঠিয়ে পরিমাপ করে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবেন বলে আমাদের জানান।
এই বিষয়ে ভবনের মালিক রথি রঞ্জন রায়ের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন,ভবন নির্মানের কাজ কমিটির সাথে আলোচনার মাধ্যমেই করেছি, কমিটি কে বলেন আদালতের মাধ্যমে আমার ইমারত নির্মানের কাজ বন্ধ করতে।
বিষয়টি নিয়ে রামগঞ্জের পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারীর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি তর্কিত জায়গায় গিয়েছি,সমঝোতা করার জন্য বলেছি। অন্যথা (আইনঅনুযায়ী) অফিসিয়াল ব্যাবস্থা নিবো।

উপরোক্ত বিষয়ে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরার নিকট জানতে চাইলে তিনি বলেন,এই ব্যাপারে এখন পর্যন্ত কেহই আমার নিকট কোন অভিযোগ করেন নি। অভিযোগ করলে আইনঅনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।