সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের পালের হাট হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে ধর্ষনের পর হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরের পালের হাট হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে ধর্ষনের পর হত্যার অভিযোগ

ভিবি নিউজ- সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম গোপীনাথপুর (বদা মার্কের) আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির,, অসুস্থ #হারুন এর কিশোরি মেয়ে(হিরা মনি) নবম শ্রেণীর ছাত্রীকে,, আজ দুপুরে ধর্ষনের পর হত্যা করা হয়!

“মেয়েটি পালের হাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেনির ছাত্রী”

তার বাবা অসুস্থ ঢাকায় একটা হাসপাতালে তার মা সহকারে আছে। মেয়েটি আজ সকাল ১০.৩০ নাগাদ আনুমানিক নানার বাড়ি থেকে নিজ বাড়িতে আসে,,এবং আগামীকাল ঢাকায় যাওয়ার কথা, কিন্তুু কোন নর পিচাশের দল তাকে ধর্ষন করে হত্যা করে ?

এই ব্যাপারে এলাকায় শোকের মাতন বইছে এবং জনমনে নেতিবাচক মনোভাব পোষণে চরম ক্ষোভ বিরাজ করছে বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
এব্যাপারে স্থানীয় ৮ নং ওয়ার্ডে ইউপি সদস্য আবুল কাশেম এর নিকট জানতে চাইলে তিনি বলেন, নবম শ্রেণির ছাত্রী হীরামনি কে পরিকল্পিত ভাবে ধর্ষণের পর হত্যা করা হয়, তিনি এবিষয়ে প্রকৃত দোষী দের খুঁজে প্রচলিত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।
বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর থানা পরিদর্শক(তদন্ত) মোঃ মোসলেউদ্দিন বলেন আমি এখন ঘটনাস্থলে এসে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা করছি।