সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের দালাল বাজার থেকে মাদ্রাসা ছাত্র তানজিদ (১২) নিখোঁজ, থানায় জিডি

লক্ষ্মীপুরের দালাল বাজার থেকে মাদ্রাসা ছাত্র তানজিদ (১২) নিখোঁজ, থানায় জিডি

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুরের দালালবাজার থেকে মোঃ তানজিদ হোসেন (১২) নামের এক মাদ্রাসা ছাত্র হারিয়ে যাওয়ায় থানায় সাধারন ডায়েরি করা হয়। নিখোঁজ হাফেজি পড়ুয়া তানজিদ সদর উপজেলার দালালবাজারে বসবাসকারী মো. কবির হোসেন (মহিন) এর পুত্র।

ঘটনার পর আত্নীয়-স্বজনের বাড়ি ও সম্ভাব্য সকল স্হানে খোঁজা -খুঁজির পর পুত্রের সন্ধান পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন অসহায় পিতা মো. কবির হোসেন (মহিন)। এব্যাপারে লক্ষ্মীপুর সদর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাধারন ডায়েরি ও স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ ছেলেটির উচ্চতা ৪ ফুট, গায়ের রং উজ্জল, চুলের রং কালো, মুখের ধরণ গোলগাল, স্বাস্থ্য ভালো। হারানো সময় তার শরীরে কাঠালি রংয়ের পাঞ্জাবি এবং সাদা রংয়ে পাজামা ছিল ও উপরে ঠোঁটে অর্থাৎ নাকের নীচে কালো তিঁলের দাগ আছে, সে লক্ষ্মীপুরের আঞ্চলিক ভাসায় কথা বলে। ছেলেটি সদর উপজেলার দালালবাজারস্হ গাউসুল আযম ইসলামীয়া দাখিল মাদ্রাসার হেফজু বিভাগের আবাসিক ছাত্র হিসেবে চার মাস ধরে সেখানে ছিলো। গত ২১ জানুয়ারি বৃহস্পতিবার ঐ মাদ্রাসার শিক্ষক হাফেজ আবদুল আহাদ শিশু তানজিদের পিতাকে ফোন করে জানান, মাদ্রাসা থেকে অযু করার কথা বলে শিশুটি মাদ্রাসায় আর ফিরেনি।
তার হারানো সংক্রান্তে ২৫ জানুয়ারি সোমবার লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়, যার নম্বর ১৩১৭।

কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ তানজিদের (১২) সন্ধান জেনে থাকলে তার পিতা মো. কবির হোসেন (মহিন) এই নাম্বারগুলোতে 01824125823 ও 01779828971 যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।