সংবাদ শিরোনামঃ
পরিকল্পনা মন্ত্রণালয়ের উপসচিব হিসাবে মোহাম্মদ নুরজ্জামানের যোগদান লক্ষ্মীপুরে কর্মী ও জনবান্ধব নেতা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন লক্ষ্মীপুরের কমলনগরে জনপ্রিয়তার শীর্ষে আ’লীগ নেতা মোঃ নিজাম উদ্দিন লক্ষ্মীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ঘোষণা শ্রেষ্ঠ ওসি মোসলেহ্ উদ্দিন,শ্রেষ্ঠ টিআই সাজ্জাদ কবির বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কর্তৃক চট্রগ্রাম উত্তর জেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আবশ্যক, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকা বাসির দাবী লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের ৫১ তম জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী পশ্চিম লক্ষ্মীপুরের কবির হোসেন কে হুমকি ধমকি দেওয়ায় রুবেল পাটোয়ারী গং দের বিরুদ্ধে সাধারন ডায়রি লক্ষ্মীপুরে মোখার পরিস্থিতি অবলোকনে উপকূলীয় অঞ্চলে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ লক্ষ্মীপুরে ডাবল মার্ডার মামলায় জিহাদীকে গ্রেপ্তারের বিষয়ে পুলিশ সুপারের প্রেস  ব্রিফিং রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজারে বিকাশ সরকার কে রক্তাক্ত জখম করার বিষয়ে সোহাগের বিরুদ্ধে থানায় অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে ছোট ভাইয়ের বৌকে যৌন হয়রানি করার বিরুদ্ধে ভাসুর দীপনেরৃ প্রতিবাদ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দীপন কর্তৃক প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী কে যৌন হয়রানির অভিযোগ
লক্ষ্মীপুরের দালাল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারে ব্যবসায়ী দের মানববন্ধন

লক্ষ্মীপুরের দালাল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারে ব্যবসায়ী দের মানববন্ধন

ভিবি নিউজ: সদর উপজেলার উপশহর দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে আজ ২০ মে সকালে বাজারের ব্যবসায়ী বৃন্দ এক মানববন্ধনের আয়োজন করেন।
এসময়ে ব্যবসায়ী দের মধ্য থেকে ইব্রাহিম লাইট হাউজের মালিক ইব্রাহিম মিঞা, সমীর ক্লথ স্টোরের মালিক ভবোতোষ দেবনাথ, পাদুকালয়ের মালিক মোঃ আমিন মিঞা, নুপুর এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ভবতোষ দেবনাথ, রিপন ক্লথ স্টোরের স্বত্বাধিকারী সন্তোষ চন্দ্র দেবনাথ, কসমেটিক ব্যবসায়ী আবু জাহেদ সহ মানববন্ধনে অংশগ্রহন কারি ব্যবসায়ীরা মিথ্যা বানোয়াট মানহানিকর ফেসবুকে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এব্যাপারে ভুক্তভুগি গতকাল ১৯ মে বিকেলে লক্ষ্মীপুর সদর থানায় নিজে সরাসরি হাজির হয়ে ফেসবুকে মিথ্যা অপ-প্রচারকারী পোস্টদাতা উক্ত খায়রুল আলম টিটুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ, ভুক্তভুগি ও দালালবাজার ব্যবসায়ী সুত্রে জানা গেছে, খায়রুল আলম টিটু নামের একটি ফেসবুক আইডি থেকে ১৯ মে সকালে করোনাভাইরাস COVID-19 কে কেন্দ্র করে দালাল বাজার ব্যবসায়ীদের থেকে দোকান খোলা রাখার শর্তে ৫০০/১০০০ করে চাঁদা নেয়ার একটি পোস্ট দেয়া হয়। এতে ঐ বাজারের বনিক কল্যাণ সমিতির সম্পদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধ ১৪০.০০০ চাঁদা নেয়ার কথা উল্লেখ করা হয়।
ফেসবুকে উদ্দশ্যমূলক মিথ্যা এ পোস্ট দেয়ায় ব্যবসায়ীসহ স্হানীয় সাধারন মানুষের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। বিষয়টি সম্পর্কে সরেজমিনে গিয়ে আমাদের এপ্রতিবেদক বাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, ফেসবুকে পোস্টদাতা উক্ত খায়রুল মাদকাসক্ত, মাদকের টাকার জন্য সে তার পিতামাতা সহ পরিবারের অন্যদের সাথে সব সময় খারাপ আচারন করে এবং বাজারে তাদের ১০/১২ টি দোকানের ভাড়া সে (খায়রুল) জোর করে নিয়ে নিতো, এ কারনে তার পরিবারের সদস্যরা বাজার কমিটির সম্পাদকের নিকট কিছুদিন পূর্বে খায়রুলের বিরুদ্ধে বিচার দেয়। তখন বাজার কমিটি সম্পাদক মীর মহিউদ্দিন মিরন ঐ বিষয়ে সঠিক বিচার করলে উক্ত খায়রুল আলম টিটু তখন অভিযুক্ত হন। সেই থেকে খায়রুল টিটু মিরনের বিরুদ্ধে লেগে থাকে বলে মীর মহিউদ্দিন মিরন এ প্রতিবেদককে জানান।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলে উদ্দিন নিজামকে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।