সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের দালাল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারে ব্যবসায়ী দের মানববন্ধন

লক্ষ্মীপুরের দালাল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারে ব্যবসায়ী দের মানববন্ধন

ভিবি নিউজ: সদর উপজেলার উপশহর দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে আজ ২০ মে সকালে বাজারের ব্যবসায়ী বৃন্দ এক মানববন্ধনের আয়োজন করেন।
এসময়ে ব্যবসায়ী দের মধ্য থেকে ইব্রাহিম লাইট হাউজের মালিক ইব্রাহিম মিঞা, সমীর ক্লথ স্টোরের মালিক ভবোতোষ দেবনাথ, পাদুকালয়ের মালিক মোঃ আমিন মিঞা, নুপুর এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ভবতোষ দেবনাথ, রিপন ক্লথ স্টোরের স্বত্বাধিকারী সন্তোষ চন্দ্র দেবনাথ, কসমেটিক ব্যবসায়ী আবু জাহেদ সহ মানববন্ধনে অংশগ্রহন কারি ব্যবসায়ীরা মিথ্যা বানোয়াট মানহানিকর ফেসবুকে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এব্যাপারে ভুক্তভুগি গতকাল ১৯ মে বিকেলে লক্ষ্মীপুর সদর থানায় নিজে সরাসরি হাজির হয়ে ফেসবুকে মিথ্যা অপ-প্রচারকারী পোস্টদাতা উক্ত খায়রুল আলম টিটুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ, ভুক্তভুগি ও দালালবাজার ব্যবসায়ী সুত্রে জানা গেছে, খায়রুল আলম টিটু নামের একটি ফেসবুক আইডি থেকে ১৯ মে সকালে করোনাভাইরাস COVID-19 কে কেন্দ্র করে দালাল বাজার ব্যবসায়ীদের থেকে দোকান খোলা রাখার শর্তে ৫০০/১০০০ করে চাঁদা নেয়ার একটি পোস্ট দেয়া হয়। এতে ঐ বাজারের বনিক কল্যাণ সমিতির সম্পদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধ ১৪০.০০০ চাঁদা নেয়ার কথা উল্লেখ করা হয়।
ফেসবুকে উদ্দশ্যমূলক মিথ্যা এ পোস্ট দেয়ায় ব্যবসায়ীসহ স্হানীয় সাধারন মানুষের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। বিষয়টি সম্পর্কে সরেজমিনে গিয়ে আমাদের এপ্রতিবেদক বাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, ফেসবুকে পোস্টদাতা উক্ত খায়রুল মাদকাসক্ত, মাদকের টাকার জন্য সে তার পিতামাতা সহ পরিবারের অন্যদের সাথে সব সময় খারাপ আচারন করে এবং বাজারে তাদের ১০/১২ টি দোকানের ভাড়া সে (খায়রুল) জোর করে নিয়ে নিতো, এ কারনে তার পরিবারের সদস্যরা বাজার কমিটির সম্পাদকের নিকট কিছুদিন পূর্বে খায়রুলের বিরুদ্ধে বিচার দেয়। তখন বাজার কমিটি সম্পাদক মীর মহিউদ্দিন মিরন ঐ বিষয়ে সঠিক বিচার করলে উক্ত খায়রুল আলম টিটু তখন অভিযুক্ত হন। সেই থেকে খায়রুল টিটু মিরনের বিরুদ্ধে লেগে থাকে বলে মীর মহিউদ্দিন মিরন এ প্রতিবেদককে জানান।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলে উদ্দিন নিজামকে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।