সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের দালালবাজার এন কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের দালালবাজার এন কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার এন কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৬ জুন বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। এসএসসি পরীক্ষাদের বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডক্টর সৈয়দ কামরুল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিন বলেন, শিক্ষাবান্ধব সরকার শিক্ষার মান উন্নয়নে নিরন্তর কাজ করে চলেছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই এদেশ ও জাতীর ভবিষৎ, তোমাদেরকেই আগামীতে এদেশের হাল ধরতে হবে। তাই ভালো ভাবে লেখাপড়া করার মাধ্যমে বাবা-মা ও দেশের কল্যাণে ভূমিকা রাখতে হবে। তিনি বিদ্যালয়ের শিক্ষকদের কঠোরভাবে নিজ নিজ দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করে বলেন, বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের সঠিকভাবে পাঠদানে কোনো রকম ঘাটতি বা ত্রুটি হলে কাউকে ছাড় দেয়া হবে না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক এডভোকেট জয়নাল আবেদীন রিগান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বাবা-মা ও দেশের কল্যাণে কাজ করতে হলে সঠিক কারিকুলাম মেনে তোমাদেরকে ভালোভাবে লেখা পড়া করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার বলেন, শিক্ষার মান উন্নয়নে নিরন্তর কাজ করে চলেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তোমাদেরকেও আগামীতে এদেশের হাল ধরতে হবে। তাই তোমাদেরকে ভালো ভাবে লেখাপড়া করার মাধ্যমে নিজ নিজ পরিবার ও দেশের কল্যাণে ভূমিকা রাখতে হবে।
অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডক্টর সৈয়দ কামরুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্হার উন্নয়নে ব্যাপক কাজ করে চলছেন। তোমারাও ভালোভাবে লেখাপড়া করে দেশ গঠনে কাজ করার সাথে সাথে নিজ নিজ ক্যারিয়ারকে গড়ে তুলবে এটাই আমার প্রত্যাশা। তিনি আরও বলেন, ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের কাহারো যদি বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে কোনো ধরনের অসুবিধা হয় এবং বিদ্যালয়ের ভিতরে লেখাপড়ায় কারো দ্বারা বা অন্যকোন ভাবে যেকোন সমস্যা হলে তা সরাসরি আমাকে জানালে তা আমি তা সমাধানের চেষ্টা করবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক সৈয়দ আবুল কাশেম, এন কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলিউর রহমান, আব্দর সোবহান মাষ্টার, মোঃ শাহাদাত মিয়া (হেলাল), হুমায়ন কবির, হোসেন আহম্মদ, কবির হোসেন, হুমায়ন কবির বিপ্লব, শিক্ষক প্রতিনিধি আকবর হোসেন, মিজানুর রহমান, সুরাইয়া আক্তারসহ প্রমুখ।