সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরের দালালবাজার বনিক সমিতির সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারে থানায় অভিযোগ

লক্ষ্মীপুরের দালালবাজার বনিক সমিতির সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারে থানায় অভিযোগ

ভিবি নিউজ: সদর উপজেলার উপশহর দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ভুক্তভুগি আজ ১৯ মে বিকেলে লক্ষ্মীপুর সদর থানায় নিজে সরাসরি হাজির হয়ে ফেসবুকে মিথ্যা অপ প্রচারকারী পোস্টদাতা উক্ত খায়রুল আলম টিটুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ, ভুক্তভুগি ও দালালবাজার ব্যবসায়ী সুত্রে জানা গেছে, খায়রুল আলম টিটু নামের একটি ফেসবুক আইডি থেকে ১৯ মে সকালে করোনাভাইরাস COVID-19 কে কেন্দ্র করে দালাল বাজার ব্যবসায়ীদের থেকে দোকান খোলা রাখার শর্তে ৫০০/১০০০ করে চাঁদা নেয়ার একটি পোস্ট দেয়া হয়। এতে ঐ বাজারের বনিক কল্যাণ সমিতির সম্পদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধ ১৪০.০০০ চাঁদা নেয়ার কথা উল্লেখ করা হয়।
ফেসবুকে উদ্দশ্যমূলক মিথ্যা এ পোস্ট দেয়ায় ব্যবসায়ীসহ স্হানীয় সাধারন মানুষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। বিষয়টি সম্পর্কে সরেজমিনে ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, ফেসবুকে পোস্টদাতা উক্ত খায়রুল মাদকাসক্ত, মাদকের টাকার জন্য সে তার পিতামাতা সহ পরিবারের অন্যদের সাথে সব সময় খারাপ আচারন করে এবং বাজারে তাদের ১০/১২ টি দোকানের ভাড়া সে (খায়রুল) জোর করে নিয়ে নিতো, এ কারনে তার পরিবারের সদস্যরা বাজার কমিটির সম্পাদকের নিকট কিছুদিন পূর্বে খায়রুলের বিরুদ্ধে বিচার দেয়। তখন বাজার কমিটি সম্পাদক মীর মহিউদ্দিন মিরন ঐ বিষয়ে সঠিক বিচার করলে উক্ত খায়রুল আলম টিটু তখন অভিযুক্ত হন। সেই থেকে মাদকাসক্ত খায়রুল টিটু আমার বিরুদ্ধে লেগে থাকে বলে মীর মহিউদ্দিন মিরন এ প্রতিবেদককে জানান।
এব্যপারে দালাবাবাজারের একাধিক বড় ব্যবসা প্রতিষ্ঠানের সত্বাধিকারী গোলাম মোস্তাফা বলেন, মীর মহিউদ্দিন মিরন একজন সৎ মানুষ ও নিবেদিত সমাজকর্মি, তার বিরুদ্ধে কথিত এবং কাল্পনিক অভিযোগের আমি নিন্দা ও প্রতিবাদ জানাই।
বাজারের পদমিতা মোবাইল সেন্টারের মালিক বাহার উদ্দিন জানান, বাজার সম্পাদক মিরন ভাই একজন ভালো মানুষ, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের আমি তীব্র প্রতিবাদ জানাই।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলে উদ্দিন নিজামকে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com