সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরের দালালবাজার বনিক সমিতির সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারে থানায় অভিযোগ

লক্ষ্মীপুরের দালালবাজার বনিক সমিতির সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারে থানায় অভিযোগ

ভিবি নিউজ: সদর উপজেলার উপশহর দালাল বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ভুক্তভুগি আজ ১৯ মে বিকেলে লক্ষ্মীপুর সদর থানায় নিজে সরাসরি হাজির হয়ে ফেসবুকে মিথ্যা অপ প্রচারকারী পোস্টদাতা উক্ত খায়রুল আলম টিটুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
থানার অভিযোগ, ভুক্তভুগি ও দালালবাজার ব্যবসায়ী সুত্রে জানা গেছে, খায়রুল আলম টিটু নামের একটি ফেসবুক আইডি থেকে ১৯ মে সকালে করোনাভাইরাস COVID-19 কে কেন্দ্র করে দালাল বাজার ব্যবসায়ীদের থেকে দোকান খোলা রাখার শর্তে ৫০০/১০০০ করে চাঁদা নেয়ার একটি পোস্ট দেয়া হয়। এতে ঐ বাজারের বনিক কল্যাণ সমিতির সম্পদক মীর মহিউদ্দিন মিরনের বিরুদ্ধ ১৪০.০০০ চাঁদা নেয়ার কথা উল্লেখ করা হয়।
ফেসবুকে উদ্দশ্যমূলক মিথ্যা এ পোস্ট দেয়ায় ব্যবসায়ীসহ স্হানীয় সাধারন মানুষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। বিষয়টি সম্পর্কে সরেজমিনে ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, ফেসবুকে পোস্টদাতা উক্ত খায়রুল মাদকাসক্ত, মাদকের টাকার জন্য সে তার পিতামাতা সহ পরিবারের অন্যদের সাথে সব সময় খারাপ আচারন করে এবং বাজারে তাদের ১০/১২ টি দোকানের ভাড়া সে (খায়রুল) জোর করে নিয়ে নিতো, এ কারনে তার পরিবারের সদস্যরা বাজার কমিটির সম্পাদকের নিকট কিছুদিন পূর্বে খায়রুলের বিরুদ্ধে বিচার দেয়। তখন বাজার কমিটি সম্পাদক মীর মহিউদ্দিন মিরন ঐ বিষয়ে সঠিক বিচার করলে উক্ত খায়রুল আলম টিটু তখন অভিযুক্ত হন। সেই থেকে মাদকাসক্ত খায়রুল টিটু আমার বিরুদ্ধে লেগে থাকে বলে মীর মহিউদ্দিন মিরন এ প্রতিবেদককে জানান।
এব্যপারে দালাবাবাজারের একাধিক বড় ব্যবসা প্রতিষ্ঠানের সত্বাধিকারী গোলাম মোস্তাফা বলেন, মীর মহিউদ্দিন মিরন একজন সৎ মানুষ ও নিবেদিত সমাজকর্মি, তার বিরুদ্ধে কথিত এবং কাল্পনিক অভিযোগের আমি নিন্দা ও প্রতিবাদ জানাই।
বাজারের পদমিতা মোবাইল সেন্টারের মালিক বাহার উদ্দিন জানান, বাজার সম্পাদক মিরন ভাই একজন ভালো মানুষ, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের আমি তীব্র প্রতিবাদ জানাই।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলে উদ্দিন নিজামকে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।