সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরের দক্ষিণ হামছাদি ইউপি সচিব শাহাবুদ্দিনের বিদায় সংবর্ধনা

লক্ষ্মীপুরের দক্ষিণ হামছাদি ইউপি সচিব শাহাবুদ্দিনের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের বিদায়ী সচিব মো শাহাবুদ্দিনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে এবং একই সাথে নবাগত সচিব গাজী আব্বাসকে পরিষদে বরণ করে নেয়ার অনুষ্ঠান হয়। ৯ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় নন্দনপুর বাজারস্হ ইউনিয়ন পরিষদের নিজস্ব হলরুমে এ বিদায় এবং বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মোঃ কামাল ভূঁইয়া, আবুল কাশেম, মিজানুল করিম লিটন, সাইফুল কিবরিয়া সোহেলসহ পরিষদের সকল ওয়ার্ডের সদস্য, সংরক্ষিত নারী সদস্য, কর্মকর্তা- কর্মচারী ও গ্রাম পুলিশের সদস্যবৃন্দসহ স্হানীয় বিভিন্ন পেশার সাধারণ মানুষ।
অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যানের নেতৃত্বে বিদায়ী ইউপি সচিব শাহাবুদ্দিনকে শুভেচ্ছা স্মারক এবং উপহার তুলে দেয়া হয়। একই সাথে নবাগত ইউপি সচিব গাজী আব্বাসকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের বিদায়ী সচিব শাহাবুদ্দিন একজন দক্ষ এবং পরিশ্রমী কর্মকর্তা ছিলেন। তিনি সততার সাথে মেধা, শ্রম, ও পেশাদারিত্বের মাধ্যমে এই ইউনিয়ন পরিষদের সম্মান বৃদ্ধি করেছেন। ইউপি সচিব শাহাবুদ্দিন প্রতিদিন যথাসময়ে অফিসে এসে পরিষদে আসা সেবা গ্রহীতাদের নানানরকম সমস্যা গুলো শুনে সমাধানের লক্ষ্যে সঠিক পদক্ষেপ নিতেন। এবং নির্ধারিত সময় পর্যন্ত নিজ দায়িত্ব ও কর্তব্য পালন করে দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদ এলাকার সাধারণ মানুষের প্রিয়পাত্র হন।