সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
২০ এপ্রিল মঙ্গলবার ভোররাতের দিকে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় অস্ত্রসহ একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মৃত সুজা মিয়ার পুত্র মাহমুদুল হাসান রিপন (২৩), একই এলাকার সিরাজ উদ্দিনের পুত্র মো. আলম উদ্দিন ওরফে গিয়াস উদ্দিন (৩০) ও সদর উপজেলার মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী গ্রামের লেদু পাটোয়ারীর পুত্র মো. বাবুল (৩৪)। গ্রেপ্তারকৃতা জেলার চন্দ্রগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক একে ফজলুল হক জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় একদল ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন টহল পুলিশ ওই ডাকাত দলকে ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ৩ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র দেশিয় একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।