সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
২০ এপ্রিল মঙ্গলবার ভোররাতের দিকে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় অস্ত্রসহ একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মৃত সুজা মিয়ার পুত্র মাহমুদুল হাসান রিপন (২৩), একই এলাকার সিরাজ উদ্দিনের পুত্র মো. আলম উদ্দিন ওরফে গিয়াস উদ্দিন (৩০) ও সদর উপজেলার মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী গ্রামের লেদু পাটোয়ারীর পুত্র মো. বাবুল (৩৪)। গ্রেপ্তারকৃতা জেলার চন্দ্রগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক একে ফজলুল হক জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় একদল ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন টহল পুলিশ ওই ডাকাত দলকে ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ৩ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র দেশিয় একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com