সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের কৃতি সন্তান অর্ণব লন্ডন (UCL) ইউনিভার্সিটিতে ভর্তি, এলাকাবাসির অভিনন্দন

লক্ষ্মীপুরের কৃতি সন্তান অর্ণব লন্ডন (UCL) ইউনিভার্সিটিতে ভর্তি, এলাকাবাসির অভিনন্দন

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের কৃতি সন্তান, সাবেক সফলরাষ্টীয় পুরস্কার প্রাপ্ত জেলা প্রশাসক কুষ্টিয়া ও বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৈয়দ বেলাল হোসেনের

একমাত্র পুত্র সৈয়দ যুবায়ের বিন হোসেন( অর্ণব)। জানাযায় তিনি দেশে O লেভেল এবং A লেভেল পরীক্ষা শেষ করে উচ্চ শিক্ষার্থে বিশ্বের টপ টেন ইউনির্ভাসিটি লন্ডন (UCL)এ ভর্তির সুযোগ পাওয়ায় এলাকবাসী আনন্দিত ও গর্বিত।

আরো জানাযায় সৈয়দ যুবায়ের বিন হোসেনের বাবার আরো তিন ভাই, যথাক্রমে
বড় জেঠু সৈয়দ আবুল কাশেম দেশের একজন সফল ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সামাজিক ব্যক্তিত্ব।


বড় চাচু সৈয়দ ইকবাল হোসেন দুর্নীতি দমন কমিশনের পরিচালক হিসেবে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।


ছোট চাচু সৈয়দ কামরুল হোসেন

সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি হিসেবে সুনাম ও একাগ্রতার সহিত মহান দায়িত্ব পালনে নিষ্ঠাবান, তিনি একজন স্বাধীনচেতা পরোপকারী জনদরদি মানুষ।
ছোট ফুফু শিক্ষকতার মহান পেশায় নিয়োজিত থেকে শিক্ষার আলো ছড়াচ্ছেন।
বড় ফুফু দালাল বাজার ফাতেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রথম ছাত্রী হিসেবে ভর্তি হয়ে মেট্রিক পাশ করেন এবং সামাজিক বাধা পেরিয়ে গ্রেজুয়েশান ডিগ্রি লাভ করেন।
অর্ণবের দাদীকে রত্নগর্ভা মা হিসেবে এলাকায় সবাই শ্রদ্ধার সহিত মূল্যায়ন করতেন। আলহাজ্ব এসএম শাহাদাত উল্যা

Χ

অর্ণবের দাদা একজন দানশীল ব্যক্তিত্ব। তিনি শারীরিক ভাবে অসুস্থ, তার সুস্থতার জন্য বড়ছেলে সৈয়দ আবুল কাশেম এলাকাবাসী সহ সকলের নিকট আশির্বাদ/ দোয়া চেয়েছেন।