সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরের কৃতিসন্তান ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন একজন সদালাপী জনদরদি

লক্ষ্মীপুরের কৃতিসন্তান ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন একজন সদালাপী জনদরদি

ভি বি রায় চৌধুরী -মো:জাহাঙ্গীর হোসেন, আইনজীবী -ঢাকা জজ কোর্ট,ভূমী আপিল বোর্ড, ঢাকা। ইনকামট্যাক্স কনসালটেন্ট (এন,বি,আর) ঢাকা।
দীর্ঘ ২০ বছর পূর্ব থেকে তিনি আইন পেশায় নিয়োজিত আছেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর আয়ুব আলী হাজি বাড়ি।পিতা মরহুম হাজি মোহাম্মদ হোসেন।তিনি একজন বিশিষ্ট ব্যাবসায়ী ছিলেন।
চার ভাই ও পাঁচ বোনের মধ্যে তিনি সপ্তম। এক আলাপচারিতায় তিনি বলেন, উপশহর দালাল বাজার এন,কে উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এইচএসসি ও ঢাকা থেকে এল,এল,বি এবং এল,এল,এম ডিগ্রী অর্জন করে ঢাকা জজ কোর্টে নিয়মিত আইন পেশায় নিজকে একজন সেবক হিসাবে নিয়োজিত রেখেছেন।
তিনি পরবর্তিতে মহামান্য সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ও সিনিয়র এডভোকেট মনসুরুল হক চৌধুরীর অধিনে জুনিয়র হিসাবে আইন পেশায় সুনামের সাথে কাজ করেছেন।
তিনি ছাত্রজীবন থেকেই সমাজের সর্বস্তরের মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন। তিনি একজন সদালাপী ও শান্ত প্রকৃতির ব্যাক্তি।অতিত থেকে বর্তমানে সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িত রেখেছেন। বর্তমানে তিনি এডভোকেট জাহাঙ্গীর এন্ড এসোসিয়েটস ঢাকা আইনজীবী সমিতির ভবন, চেম্বার নং ৩০১৩, তৃতীয় তলা, এনেক্স বিল্ডিং ২, ঢাকায় চেম্বার করেন এবং ফ্রি আইনি পরামর্শ প্রদান করেন বলে বিভিন্ন সূত্র থেকে জানা যায়।
তার এই মহানুভবতায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী পরম করুনাময়ের নিকট কায়মনোবাক্যে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।