সংবাদ শিরোনামঃ
পরিকল্পনা মন্ত্রণালয়ের উপসচিব হিসাবে মোহাম্মদ নুরজ্জামানের যোগদান লক্ষ্মীপুরে কর্মী ও জনবান্ধব নেতা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন লক্ষ্মীপুরের কমলনগরে জনপ্রিয়তার শীর্ষে আ’লীগ নেতা মোঃ নিজাম উদ্দিন লক্ষ্মীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ঘোষণা শ্রেষ্ঠ ওসি মোসলেহ্ উদ্দিন,শ্রেষ্ঠ টিআই সাজ্জাদ কবির বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কর্তৃক চট্রগ্রাম উত্তর জেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আবশ্যক, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকা বাসির দাবী লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের ৫১ তম জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী পশ্চিম লক্ষ্মীপুরের কবির হোসেন কে হুমকি ধমকি দেওয়ায় রুবেল পাটোয়ারী গং দের বিরুদ্ধে সাধারন ডায়রি লক্ষ্মীপুরে মোখার পরিস্থিতি অবলোকনে উপকূলীয় অঞ্চলে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ লক্ষ্মীপুরে ডাবল মার্ডার মামলায় জিহাদীকে গ্রেপ্তারের বিষয়ে পুলিশ সুপারের প্রেস  ব্রিফিং রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? রামগঞ্জে বোনের বাল্যবিয়ের প্রতিবাদ করায় ভাই কারাগারে? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজারে বিকাশ সরকার কে রক্তাক্ত জখম করার বিষয়ে সোহাগের বিরুদ্ধে থানায় অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে ছোট ভাইয়ের বৌকে যৌন হয়রানি করার বিরুদ্ধে ভাসুর দীপনেরৃ প্রতিবাদ লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দীপন কর্তৃক প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী কে যৌন হয়রানির অভিযোগ
লক্ষ্মীপুরের কৃতিসন্তান ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন একজন সদালাপী জনদরদি

লক্ষ্মীপুরের কৃতিসন্তান ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ জাহাঙ্গীর হোসেন একজন সদালাপী জনদরদি

ভি বি রায় চৌধুরী -মো:জাহাঙ্গীর হোসেন, আইনজীবী -ঢাকা জজ কোর্ট,ভূমী আপিল বোর্ড, ঢাকা। ইনকামট্যাক্স কনসালটেন্ট (এন,বি,আর) ঢাকা।
দীর্ঘ ২০ বছর পূর্ব থেকে তিনি আইন পেশায় নিয়োজিত আছেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর আয়ুব আলী হাজি বাড়ি।পিতা মরহুম হাজি মোহাম্মদ হোসেন।তিনি একজন বিশিষ্ট ব্যাবসায়ী ছিলেন।
চার ভাই ও পাঁচ বোনের মধ্যে তিনি সপ্তম। এক আলাপচারিতায় তিনি বলেন, উপশহর দালাল বাজার এন,কে উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এইচএসসি ও ঢাকা থেকে এল,এল,বি এবং এল,এল,এম ডিগ্রী অর্জন করে ঢাকা জজ কোর্টে নিয়মিত আইন পেশায় নিজকে একজন সেবক হিসাবে নিয়োজিত রেখেছেন।
তিনি পরবর্তিতে মহামান্য সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ও সিনিয়র এডভোকেট মনসুরুল হক চৌধুরীর অধিনে জুনিয়র হিসাবে আইন পেশায় সুনামের সাথে কাজ করেছেন।
তিনি ছাত্রজীবন থেকেই সমাজের সর্বস্তরের মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন। তিনি একজন সদালাপী ও শান্ত প্রকৃতির ব্যাক্তি।অতিত থেকে বর্তমানে সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িত রেখেছেন। বর্তমানে তিনি এডভোকেট জাহাঙ্গীর এন্ড এসোসিয়েটস ঢাকা আইনজীবী সমিতির ভবন, চেম্বার নং ৩০১৩, তৃতীয় তলা, এনেক্স বিল্ডিং ২, ঢাকায় চেম্বার করেন এবং ফ্রি আইনি পরামর্শ প্রদান করেন বলে বিভিন্ন সূত্র থেকে জানা যায়।
তার এই মহানুভবতায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী পরম করুনাময়ের নিকট কায়মনোবাক্যে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।