সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরের কামান খোলায় শত বছরের দখলীয় সম্পত্তি স্কুলের বলে হেডমাস্টারমশাই এর দাবী এনিয়ে এলাকায় তোলপাড়

লক্ষ্মীপুরের কামান খোলায় শত বছরের দখলীয় সম্পত্তি স্কুলের বলে হেডমাস্টারমশাই এর দাবী এনিয়ে এলাকায় তোলপাড়

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর কামান খোলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন জমিন থেকে রাতের অন্ধকারে কে বা কাহারা কয়েকটি কুমড় গাছ পরিকল্পিত ভাবে উৎপাটন করার খবর পাওয়া যায়। সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, গতকাল ১৬ জানুয়ারি দুপুরে উক্ত জমিনে গিয়ে দেখা যায় ৪ টি কুমড় গাছ, যাহার বয়সকাল দুই-তিন মাস হবে (ছবিতে প্রতিয়মান হয়)।

উক্ত কুমড় গাছ গুলো রাতে আধারে দুর্বৃত্তরা তুলে ফেলেছে বলে জমিনের মালিক রনজীত মাস্টার জানান। তিনি আরো জানান এই সম্পত্তি বংশ পরম্পরায় শত বছরের ভোগ দখলে থাকা অবস্থায় কিছুদিন যাবৎ কামান খোলা হাই স্কুলের প্রধান শিক্ষক স্কুলের সম্পত্তি বলে দাবী করছেন।
উক্ত বিষয়ে কামান খোলা প্রাইমারি স্কুল সহকারী শিক্ষক জসিম মাস্টার বলেন, আমরা জানি ও দেখেছি এই সম্পত্তি দীর্ঘকাল যাবৎ রনজীত মাস্টাররা ভোগ দখলে ছিলো ও বর্তমানে আছে। হেড মাস্টার দাবী করছে বিষয়ে জসিম মাস্টার জানেন না বলে গণমাধ্যম কে জানান।

এই বিষয়ে কামান খোলা হাই স্কুলের প্রধান শিক্ষক
সৈয়দ আহম্মদ ভূঁইয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন এখানে কোন কুমড়ের গাছই ছিলো না। তিনি আরো বলেন, নকশাতে এইটা স্কুলের সম্পত্তি। এইখানে একটা কুয়া ছিলো, শহিদ মিনার ছিলো, ঐ কুয়াটি যাহা আমরা পুরিয়েছি।দখলে আমরাই আছি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com