সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরের কমলনগরে ১১৬ টন সরকারি চাল-গম উদ্ধার, গুদাম সিলগালা

লক্ষ্মীপুরের কমলনগরে ১১৬ টন সরকারি চাল-গম উদ্ধার, গুদাম সিলগালা

বিশেষ প্রতিনিধি মিজানুর শামিম-লক্ষ্মীপুরে শেখ ফরিদ উদ্দিন নামক এক ব্যবসায়ির ব্যক্তিগত গোডাউন থেকে ৯৬ টন সরকারি চাল এবং ২০ টন গম উদ্ধার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)। আজ ২ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জেলার কমলনগর উপজেলা হাজিরহাট বাজারের পৃথক ৩টি গোডাউন থেকে এ চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কমলনগরের হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী শেখ ফরিদ ৩টি গোডাউনে গতকাল ১ জুলাই বুধবার রাতে সরকারি চাল ট্রাকে এনে গুদামজাত করে। আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকরা খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) কে অবহিত করে।

একপর্যায়ে লক্ষ্মীপুর জেলা এনএসআই’র উপ-পরিচালক মানিক দে কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেনকে সঙ্গে নিয়ে গোডাউন গুলোতে অভিযান চালায়। এসময় ৯৬ টন চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়। পরে সরকারি চালের সত্যতা পাওয়ায় ৩টি গোডাউন সিলগালা করে দেয় প্রশাসন। চাউল গম উদ্ধারে ব্যাপারে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তারের খবর পাওয় যায়নি।
উদ্ধার হওয়া প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেন ভিবি নিউজ কে জানান, জাতীয় নিরাপত্তা সংস্হা জেলার কর্তৃপক্ষ ও পুলিশ সহ আমরা অভিযানে গিয়ে তিরিশ কেজি ওজন বস্তার করে ৯৬ টন চাউল ও ২০ টন সরকারী গম উদ্ধার করে তিনটি গুদাম সিলগালা করে দেই। এক প্রশ্নের উত্তরে তিনি আরো জানান, এব্যাপারে এখন পর্যন্ত কাউকে আকট করা যায়নি, অভিযান অব্যাহত আছে। মামলা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, এনএসআই বা খাদ্য বিভাগ এ বিষয়ে পদক্ষেপ নিবে।