সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের কমলনগরে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগরে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার

কমলনগর(লক্ষ্মীপুর) থেকে ভাস্কর মজুমদারঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চরকাদিরা গ্রাম থেকে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে। নিহত ফারুক হোসেন রামগতি পৌর ১নং ওয়ার্ডে চরসীতা এলাকার সৈয়দ মুন্সী’র পুত্র ও লাশ উদ্ধারের সময় আকাশী কালারের লুঙ্গি, লাল রংয়ের শীতের জ্যাকেট তার পরনে ছিল। মাথায় ও গলায় আঘাতের চিহ্ন থাকা লাশটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানাযায়।

কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাখন লাল জানায়, অজ্ঞাতনামা লাশ মাঠে পরে থাকার খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে খোঁজখবর নেয়া শুরু করি। পরে খবর নিয়ে ঠিকানা জানতে পারি নিহত ফারক হোসেনের বাড়ী রামগতি পৌর এলাকায়। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।
এক প্রশ্নের উওরে তিনি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি রামগতি থানার জমিদারহাট এলাকা থেকে দুর্বৃত্তরা বিরোধের কারনে তাকে (ফারুক) শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে বুধবার দিবাগত গভীর রাতে কমলনগর থানার দক্ষিণ চরকাদিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকার ছেরুর বাপের বাড়ির পাশে খোলা বিলের মাঝে জমিতে ফেলে রেখে যায়।