সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের কমলনগরে কেক কেটে কেন্দ্রীয় আ’লীগ নেতা খোকন পালের জন্মদিন পালন

লক্ষ্মীপুরের কমলনগরে কেক কেটে কেন্দ্রীয় আ’লীগ নেতা খোকন পালের জন্মদিন পালন

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরের কমলনগরে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের উদ্যোগে কেক কেটে আলোচনা সভার মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য খোকন চন্দ্র পালের জন্মদিন পালন করা হয়েছে। ২ এপ্রিল শনিবার রাত দশটায় উপজেলার করুনানগর বাজারস্হ বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের কার্যালয়ে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমাজের বিভিন্ন পেশার মানুষের উপস্থিতিতে লক্ষ্মীপুরের কৃতি সন্তান ইন্জিনিয়ার খোকন চন্দ্র পালের জন্মদিন উপলক্ষে কেক কাটা, বিশেষভাবে দোয়া প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে আলোচকরা বলেন, ঢাকা কলেজ ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র ইঞ্জিনিয়ার খোকন পাল গণমানুষের নেতা। তিনি করোনা ক্রান্তিকালে মূমুষূ রোগীদের জেলা প্রশাসকের মাধ্যমে প্রায় ৫০ সিলিন্ডার অক্সিজেন দেন। এছাড়া দরিদ্র ও অসহায় মানুষের পাশে থেকে সবসময় খাদ্যসহ তাদেরকে নানানরকম সহায়তা করেন। লক্ষ্মীপুরের কৃতি সন্তান কর্মিবান্ধন এই নেতাকে আমরা যে কোনো প্রয়োজনে সব সময় কাছে পাই। জনপ্রিয় নেতা ইন্জিনিয়ার খোকন চন্দ্র পালকে আমরা জেলার রাজনীতি অথবা কেন্দ্রীয় আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই।


কমলনগর বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ভাস্কর মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ও দৈনিক জনতার স্টাফ রিপোর্টার ভাস্কর বসু রায় চৌধুরী। উপজেলার হাজিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য দীলিপ চন্দ্র দাসের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কমলনগরের বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী তোফায়েল কোম্পানি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কমলনগর শাখার যুগ্ম সম্পাদক বিরেশ্বর চক্রবর্তী, হাজিরহাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ সোলেমান, হাজিরহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি রতন মজুমদার, উপজেলার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি গোপাল চন্দ্র দাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা ও দৈনিক বাংলার মুকুল পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর শামীম, দৈনিক মাতৃভূমির খবরের জেলা প্রতিনিধি আমজাদ হোসেন, কমলনগর উপজেলার বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা আলী আহমেদ, উপজেলার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি ও কমলনগর উপজেলার বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের সাধারণ সম্পাদক নিত্যানন্দ দাস, কর্মসংস্হান ব্যাংকের চৌমুহনী শাখার সিনিয়র অফিসার জয়দেব চক্রবতীসহ কমলনগর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ সমাজের নানান পেশার মানুষজন।