সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরের একজন সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তি শাহজাহান কামালের আকুতি

লক্ষ্মীপুরের একজন সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তি শাহজাহান কামালের আকুতি

ভিবি নিউজ – আজ ১৬ মে ২০২০ খৃষ্টাব্দ, দুপুরে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, লক্ষ্মীপুরের একজন সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তি শাহাজাহান কামাল,যিনি সুনামের সাথে ছাত্রজীবন থেকে এই পর্যন্ত বিভিন্ন ঘাতপ্রতিঘাত সহ্যকরে এখোনো এদলের সাথে সংপৃক্ত আছেন। কোন চাওয়া পাওয়ার আশায় তিনি রাজনীতি করেন না, তিনি অসহায় দুস্থদের কথা নিয়েই ভাবেন সবসময়।

তিনি ভিবি নিউজ কে বলেন, আমি একজন সমাজসেবী ও রাজনৈতিক কর্মী। জানি না আমার আওয়াজ কতদূর যাবে;সিমিত আকারে দোকান খুলে কোন ভাবেই জনতাকে আটকানো যাবে না। যা বলি না কেনো এইগুলো টোটালি বন্ধ না করলে বাংগালী জাতিকে চরম খেসারত দিতে হবে। জেলা প্রশাসন লক্ষীপুর এবং জনপ্রশাসন মন্ত্রনালয় কে অনুরোধ করছি plz no lockdown just 144 untill 15 July.আশাকরি F/book friends ও amar political activators রা এগিয়ে আসবেন।