সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আবশ্যক, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকা বাসির দাবী

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আবশ্যক, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এলাকা বাসির দাবী

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার উত্তর হামছাদি ইউপি, দক্ষিণ হামছাদি ইউপি, চররুহিতা ইউপি, বাবনী ইউনিয়ন সহ আরো কয়েকটি ইউনিয়নের প্রাণকেন্দ্র হচ্ছে উপশহর দালাল বাজার। এখানে দৃষ্টিনন্দ বিভিন্ন ধরনের স্থাপনা দৃশ্যমান। এখানে আরো আছে ঐতিহাসিক কালের স্বাক্ষি হয়ে দাড়িয়ে থাকা কামান খোলা ও দালাল বাজার জমিদার বাড়ি। যেখানে দুর-দুরান্ত থেকে ছুটে আসা দর্শনপিপাষু দর্শনার্থীগণ জমিদারদের দেখা না পেলেও জমিদার বাড়িতে এসে কিছু সময়ের জন্য হলেও ভুলে যায় তার সকল দুঃখ, কষ্ট, গ্লানি ও অবশাদ। উপশহর দালাল বাজারে আরো আছে একটি বহুতল বিশিষ্ট হাসপাতাল, একটি হাইস্কুল,একটি বালিকা উচ্চবিদ্যালয়, একটি কলেজ, তিনটি কিন্ডারগার্টেন স্কুল, চারটি মাদ্রাসা। যেখানে হাজার হাজার শিক্ষার্থীর আগমন ঘটে। এখানে দর্শনীয় স্থানের মধ্যে সম্প্রতি নতুন সাজে গড়েউঠেছে জেলাপ্রশাসন ও পুলিশ প্রশাসনের অনুপ্রেরণায় উপজেলা প্রশাসন কর্তৃক দালাল বাজার খোয়াসাগর পাড় ও দালাল বাজার জমিদার বাড়ি। গণমাধ্যম কর্মীরা বিভিন্ন ভাবে এই দৃষ্টিনন্দ দর্শনীয় স্থানগুলোর কথা সাজিয়ে গুছিয়ে লিখার কারনে এই দুটি স্থানে দুপুর থেকে রাত অব্ধি দর্শনাভিলাষী দের ভিড় লেগেই আছে। দালাল বাজারে এক হাজারেরও অধিক ব্যাবসা প্রতিষ্ঠান প্রতিয়মান। কয়েকটি ইউনিয়নের প্রান কেন্দ্র ও আঞ্চলিক মহাসড়ক উপশহর দালাল বাজার হওয়ায় সকাল থেকে গভির রাতঅব্দি হাজার মানুষের আসাযাওয়া হয়। তাই বিভিন্ন সময়ে সংগঠিত হয় নানান অসংগতি। ইদানীং কালিন দেখা যাচ্ছে উপশহর সংলগ্ন আশেপাশে গরুচুরির হিড়িক লেগেছে।
এই বিষয়ে এলাকার বিশিষ্ট ব্যাবসায়ী পদমীতা মোবাইল সার্ভেসিং সেন্টারের সত্ত্বাধিকারী বাহার মিঞা, বনিক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মীর মহিউদ্দিন মাহমুদ মিরন, আলীফ মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আমির হোসেন, লক্ষ্মীপুর জজ আদালতের সিনিয়র আইনজীবী ফিরোজ আলম, সিনিয়র আইনজীবী হুমায়ুন কবির হাওলাদার, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব লোকমান পাটোয়ারী, বিশিষ্ট সমাজসেবক টিটু ভূঁইয়া, বিশিষ্ট স্বর্নকার ও ব্যাবসায়ী তপন সরকার, পল্লি চিকিৎসক রাধারমন দাস স্বপন, পল্লি চিকিৎসক দীলিপ দেবনাথ, ইলেকট্রনিক ব্যাবসায়ী ও দালাল বাজার গোবিন্দ মহাপ্রভু জিউ আখড়ার সাংগঠনিক সম্পাদক শম্ভু মজুমদার, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ নিজাম উদ্দিন সহ প্রমুখ বলেন উপশহর দালাল বাজারে আইনশৃঙ্খলা উন্নতিকল্পে এখানে একটি পুলিশ তদন্ত কেন্দ্র হলে আইনশৃঙ্খলা আরো উন্নতি হতো। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জরুরী ভিত্তিতে একটি পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপন করার জন্য এলাকার বাসির দাবী।
এই বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোঃ মোসলেহ্ উদ্দিন বলেন উপশহর দালাল বাজারে একটি পুলিশ তদন্ত কেন্দ্র হওয়ার বিষয়ে আমারও উর্ধতন কর্তৃপক্ষের নিকট জোড় সুপারিস থাকবে।