সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার পুলিশ কেম্পে পুলিশ ভ্যানগাড়ী আবশ্যক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছে সূধী মহল

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার পুলিশ কেম্পে পুলিশ ভ্যানগাড়ী আবশ্যক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছে সূধী মহল

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলার উপশহর দালাল বাজার, এই খানে দৃষ্টিনন্দিত আকর্ষণীয় ও দর্শনীয় কিছু স্থাপনা ও প্রাকৃতিক সৌন্দর্য বিরাজ করায় ইতি মধ্যেই জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্যোগে দালাল জমিদার বাড়ি, খোয়াসাগর পাড় ও জরাজীর্ণ পুলিশ ক্যাম্প সংস্কার করায় উপশহর বাসি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
আপনি পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ মহোদয় লক্ষ্মীপুরে যোগদানের পরথেকেই আইনশৃঙ্খলার যথেষ্ট উন্নতি সাধিত হয়েছে।
উপশহরের পুলিশ ক্যাম্প দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ অবস্থায় পড়ে থাকায় আপনার পূর্ববর্তী পুলিশ সুপার মোঃ কামরুজামান মহোদয়ের অনুপ্রেরণায় ও তৎকালীন লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞার নির্দেশনায় ক্যাম্পের ইনচার্জ পুলেন বড়ুয়া ও উপসহকারী পুলিশ পরিদর্শক মোঃ ইলিয়াসের সহযোগিতায় আজ পুলিশ ক্যাম্পটি পুনঃ সংস্কার কাজ সম্পন্ন।
বর্তমানে ডিজিটালাইজেশনের যুগে বাংলাদেশ সংযুক্ত হওয়ায় যেমন জনগণ উপকৃত হয়েছে, তেমনি ভাবে ক্ষতিগ্রস্তও হচ্ছে। অপরাধীরা মোবাইল ফোনের মাধ্যমে অপরাধ সংগঠিত করার পূর্বে ক্লিয়ারেন্স নিচ্ছে। তেমনি ক্ষতিগ্রস্তরাও আইনশৃঙ্খলা বাহিনীর নিকট দ্রুততার সাথে অপরাধ সংগঠিত হওয়ার খবর পৌঁছে দিচ্ছে। কিন্তু দালাল বাজার পুলিশ কেম্পের নিজস্ব কোন যানবাহন বা ভ্যানগাড়ি না থাকায় অপরাধ সংগঠিত হওয়ার অনেক পরে পুলিশ কে ঘটনাস্থলে পৌঁছাতে দেখা যাচ্ছে, এরই মধ্যে অপরাধীগণ আত্মগোপন করতে সক্ষম হচ্ছে। ফলে ক্ষতিগ্রস্তরা বিরুপ মনোভাব প্রকাশ করে বলেও জানা যায়।
তাই এলাকাবাসীর দাবী অতি দ্রুততার সাথে উপশহর দালাল বাজার পুলিশ ক্যাম্পে একটি পুলিশ ভ্যানগাড়ি বরাদ্দ করলে ঘটে যাওয়া স্থানে পুলিশ খবর পাওয়ার সাথে সাথে পৌঁছাত এবং এরই ধারাবাহিকতায় আইনশৃঙ্খলা আরো উন্নতি ঘটতো বলে সূধী জনদের অভিমত।