সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার আলিফ-মীম হাসপাতালের শেয়ারহোল্ডারকে সংবর্ধনার মাধ্যমে শেয়ারকৃত অর্থ ফেরত

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার আলিফ-মীম হাসপাতালের শেয়ারহোল্ডারকে সংবর্ধনার মাধ্যমে শেয়ারকৃত অর্থ ফেরত

ভি বি রায় চৌধুরী : লক্ষ্মীপুরে একজন শেয়ারহোল্ডারের বিদেশ যাওয়া জনিত কারনে শেয়ারকৃত টাকা ফেরত দেয়াসহ তাকে ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে সংবর্ধনা দেয়ার আয়োজন করে আলিফ -মীম হাসপাতাল কর্তৃপক্ষ। সদর উপজেলার দালাল বাজারের উত্তর মাথায় অবস্হিত দ্রুত চালুর অপেক্ষায় থাকা আলিফ -মীম হাসপাতাল কর্তৃপক্ষ এক সংবর্ধনা অনুষ্টানের মাধ্যমে হাসপাতালটির শেয়ারহোল্ডার শাহাদাত হোসেনের শেয়ারকৃত পঞ্চাশ হাজার টাকা ব্যাংক চেকের মাধ্যমে তাকে ফেরত দেয়ার ব্যবস্থা করে।

এসময় বিদায় নেয়া শেয়ারহোল্ডার সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের খিদিরপুর গ্রামের যুবক শাহাদাত হোসেন তার সংক্তিপ্ত বক্তব্যে বলেন, আমার ইউনিয়ন এলাকায় অবস্থিত এই হাসপাতালে আমি ছয় মাস পূর্বে পঞ্চাশ হাজার টাকা দিয়ে একটি শেয়ার ক্রয় করি, হঠাৎ করে আমার রুমানিয়া যাবার জন্য টাকার জরুরি প্রয়োজন হয়। বিষয়টি আমি আলিফ-মীম হাসপাতালের চেয়ারম্যানকে জানালে তিনি এক সপ্তাহের ভিতরে সন্মান দেখিয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে আমার শেয়ারকৃত পঞ্চাশ হাজার টাকা চেকের মাধ্যমে দিয়ে দেয়ায় আমি উনাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানিয়ে আরও বলতে চাচ্ছি, আপনারা আমাকে যে সুন্দরভাবে বিদায় দিচ্ছেন এ বিদায়টা যেন সত্যিকারে বিদায় না হয়। সকলের অবগতির জন্য আমি জানিয়ে যাচ্ছি আল্লাহর রহমতে আমার বিদেশে যাওয়া হলে আমি প্রথমে দেনা পরিশোধ করে পরবর্তীতে আলিফ -মীম হাসপাতালের দুটি বা তিনটি শেয়ার ক্রয় করার ঘোষণা দিলাম, সকলে আমার জন্য দোয়া করবেন।

অনুষ্টানে সভাপতির বক্তৃতায় আলিফ- মীম হাসপাতালের চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন বলেন, আমাদের হাসপাতালের একজন সম্মানিত শেয়ারহোল্ডার শাহাদাত হোসেনের বিদেশ যাওয়া জনিত কারনে তার শেয়ারকৃত পঞ্চাশ হাজার টাকা ব্যাংক চেকের মাধ্যমে ফেরত দেয়াসহ তাকে বিশেষ সংবর্ধনা দেয়ার ব্যবস্থা করি। তিনি আরও বলেন, সদর উপজেলার দালালবাজার, চররুহিতা, উত্তর ও দক্ষিণ হামছাদী এবং পার্শ্ববর্তী রায়পুর উপজেলার সোনাপুর ও বামনী ইউনিয়নের প্রায় দুই লক্ষ মানুষের চিকিৎসা সেবার সহযোগিতার লক্ষ্য নিয়ে সম্ভাব্য পঞ্চাশ শয্যা বিশিষ্ট এই আলিফ-মীম হাসপাতালটি চালু করার জন্য শেষ পর্যায়ের কাজ চলমান আছে। আশাকরি অতি শীঘ্রই চিকিৎসা বিজ্ঞানের সকল ধরনের উন্নত মানের অত্যাধনিক মেশিনপত্র ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ হাসপাতালটি চালু করে রোগীদের সেবা দিতে সক্ষম হবো। এতে করে চিকিৎসা নিতে আসা আশেপাশের এলাকার রোগীদের লক্ষ্মীপুর, নোয়াখালী বা ঢাকা যেতে হবে না।

হাসপাতালটির ব্যবস্হাপনা পরিচালক (এমডি) এমরান হোসেন খন্দকারের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জিয়াউল হক জিয়া, ভাইস চেয়ারম্যান ডাক্তার নুরুল আমিন, সহ ব্যবস্হাপনা পরিচালক (অর্থ) কামাল হোসেন। উপস্হিত ছিলেন সহ ব্যবস্হাপনা পরিচালক দুলাল হোসেন, সহ ব্যবস্থাপনা পরিচালক আবু সিদ্দিক রিপন, সহ ব্যবস্থাপনা পরিচালক আফজাল হোসেন মিঠু, শেয়ার হোল্ডারদের ভিতরে উপস্হিত ছিলেন আহসান উল্লাহ পাটোয়ারি, সোহরাব হোসেন রিয়াজ, ডাক্তার নুরুল আমিন জিয়া, হাফেজ আব্দুল কুদ্দুস, শাহীন হোসেনসহ প্রমুখ। অনুষ্টানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাসপাতালের শেয়ারহোল্ডার ও রায়পুর সাব- রেজেস্ট্রী অফিস জামে মসজিদের খতিব মাওলানা আরিফ হোসেন মিয়াজি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com