সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার মাসুদ প্লাজায় নিউ -রয়েল ফার্নিচার শোরুমের শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার মাসুদ প্লাজায় নিউ -রয়েল ফার্নিচার শোরুমের শুভ উদ্বোধন

ভিবি নিউজ ডেস্ক:লক্ষ্মীপুর সদর উপজেলার দালা বাজার ইউনিয়নের মোস্তাক মার্কেট মাসুদ প্লাজায় ২০ জুন ২০২৩ ইং রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় রয়েল ফার্নিচার কোম্পানির সিও শফিউল আলম ও লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জহির উদ্দিন মোহাম্মদ বাবর ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন।
এসময়ে উপস্থিত ছিলেন দক্ষিণ হামছাদি ইউনিয়নের চেয়ারম্যান মীর শাহ আলম,দালাল বাজার ইউনিয়নের চেয়ারম্যান কামরুজামান সোহেল, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আবুল কাশেম, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক বাহার পাটোয়ারী, রয়েল ফার্নিচার কোম্পানির কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ।
রয়েল ফার্নিচার কোম্পানির এজেন্ট হিসাবে এলাকায় প্রতিনিধিত্ব করবেন বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল হান্নান। তিনি বলেন রয়েল ফার্নিচার আরএফএল গ্রুপ অফ কোম্পানির একটি প্রতিষ্ঠান। তিনি এলাকার জনগনের জন্য সুলভ মূল্যে এই অত্যাধুনিক ফার্নিচার বিক্রয় করবেন বলে আমাদের এপ্রতিবেদক জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com