সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

 

ভিবি নিউজ ডেস্কঃ -লক্ষ্মীপুরের মাননীয় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল মহোদয়ের নিকট হতে বিদায়ী আশির্বাদ গ্রহণ করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রেদোয়ান আরমান শাকিল । তিনি বলেন পরম শ্রদ্ধেয় স্যার আমাকে পুরো দেড় বছর আগলে রেখেছেন। স্যারের মত একজন অভিভাবক পেয়ে আমি ধণ্য। শ্রদ্ধেয় ডিসি স্যার লক্ষ্মীপুরকে অনন্যরুপে সাজিয়েছেন। আগে লক্ষ্মীপুরে বেড়ানোর মত কোন জায়গা ছিলনা। এখন রামগতির বেড়িবাধ এবং দালাল বাজার জমিদার বাড়ি ও খোয়াসাগর দিঘি দর্শনে মানুষ অনেক দুর থেকে আসে। স্যারের আড়াই বছরে তিনি লক্ষ্মীপুরের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক প্রতিকূলতার মাঝেও তিনি এ জেলার উন্নয়ন সাধন করেছেন। স্যার এই কাজে আমাকে পাশে রেখে শিখিয়েছেন কিভাবে বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হয়। তিনি আরো বলেন, জেলা প্রশাসক জনাব অঞ্জন চন্দ্র পাল স্যারের অবদান লক্ষ্মীপুরে ইতিহাস হয়ে থাকবে।

বিদায়বেলায় উপস্থিত ছিলেন জনাব অঞ্জন চন্দ্র পাল, মান্যবর জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। আরমান শাকিল আরো বলেন আমি স্যারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি যিনি শত ব্যস্ততার মাঝেও আমার জন্য কিছু সুন্দর সময় দিয়েছেন। ধন্যবাদ জানাচ্ছি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্যার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) স্যার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যার, কমলনগরের বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোবারক হোসেন স্যার, ব্যাচমেট উপজেলা নির্বাহী অফিসারগন, সকল অনুজ এসিল্যান্ডগণ সহ লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সকল সহকর্মীগণকে বিদায়বেলায় আমাকে কৃতার্থ করার জন্য । শ্রদ্ধেয় ডিসি স্যার ও এডিসি স্যারদের কাছ থেকে যে স্নেহ, অনুপ্রেরণা ও কাজের স্পৃহা পেয়েছি তা আমার জীবনে পাথেয় হয়ে থাকবে। লক্ষ্মীপুর জেলা প্রশাসন পরিবারের প্রতি রইল অপরিসীম ভালোবাসা।