সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে নবীন বরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত -ভি বি রায় চৌধুরী –

লক্ষ্মীপুরে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে নবীন বরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত -ভি বি রায় চৌধুরী –

লক্ষ্মীপুর থেকে -ভি বি রায় চৌধুরী –

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ
 অডিটোরিয়ামে এ ২০২৩-২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেনীর নবীনবরন ও পাবলিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩১৬ জন শিক্ষার্থীকে প্রতিষ্ঠানের পক্ষথেকে সংবর্ধনা দেয়া হয়।প্রতিষ্ঠানের পক্ষ থেকে নবীনদের সাদরে বরণ করা হয়।

এসএসসি (জেনারেল ও ভোকেশনাল)  ও এইচএসসি পরিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল এবং যেসকল ছাত্র-ছাত্রী যারা বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয় বা সরকারি মেডিকেল কলেজে ভর্তি হয়েছে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. কাজী মো. নূর-উল ফেরদৌস কো-চেয়ারম্যান, প্রফেসর কাজী ফারুকী কল্যাণ ট্রাস্ট।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র ধর্মগ্রন্থ আল কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন এবং আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও উত্তরীয় পরিধানের মধ্য দিয়ে।

অতিথিবৃন্দ প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের যুগপূর্তি অনুষ্ঠানের লোগো, ড্রপডাউন ব্যানার ও কাউন্টডাউন উদ্বোধন করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মু. নুরুল আমিন। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মেহের নিগার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লক্ষ্মীপুর।

বিশেষ অতিথি- মো. আক্তার হোসেন শাহীন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লক্ষ্মীপুর, রাসেল ইকবাল সহকারি কমিশনার ভূমি,রায়পুর,লক্ষ্মীপুর।

মীর জাবিন জুনান সহকারি কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্মীপুর।

আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত অধ্যাপক আনিসুর রহমান, সাইফুল ইসলাম সহকারি অধ্যাপক(বাংলা) ও প্রধান শিক্ষক- প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল,নাসরিন সুলতানা শ্যামলী মানবিক বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক প্রমুখ।

স্বাগত বক্তব্যে অধ্যক্ষ মু.নুরুল আমিন বলেন, মানসম্মত শিক্ষার বিস্তার এবং দক্ষ জনগোষ্ঠী তৈরীর লক্ষ্যেই প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত হয়েছে। এ প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা বিশ্বব্যাপী আলো ছড়াচ্ছে, নেতৃত্ব দিবে সেই আশা করি সবসময়।

তিনি আরো বলেন, প্রতিভা খুব বড় কিছু না। ইফোর্ট গুরুত্বপূর্ণ। জ্ঞান বৃদ্ধির জন্য বিশ্বকে দেখো, জানো। আমরা চতুর্থ শিল্প বিপ্লবের যুগে বসবাস করছি আমাদের সামনে জগৎদুটো বাস্তব এবং ভার্চুয়াল। বর্তমান যুগে তথ্যই শক্তি। জ্ঞান অর্জন ছাড়া তথ্যসমৃদ্ধ হয় না। ছাত্র-ছাত্রীদের লক্ষ্য নির্ধারণের পাশাপাশি বন্ধু নির্বাচন নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথি মেহের নিগার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লক্ষ্মীপুর বলেন, মানবজীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে শিক্ষা অর্জন। শিক্ষা ছাড়া জীবনের সফলতা লাভ করা যায় না। তাই নবীন শিক্ষার্থীরা সাধনা পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে তাদের স্বপ্ন পূরণ এবং জীবনে সফলতা লাভ করা সম্ভব। তিনি লক্ষ্মীপুর জেলার শিক্ষার মান উন্নয়ন ও ঐতিহ্য রক্ষায় প্রিন্সিপাল কাজী নুরুল ইসলাম ফারুকী প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানটি সুনাম রক্ষায় অভিভাবকসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।