সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টায় পাষণ্ড পিতা গ্রেফতার

রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টায় পাষণ্ড পিতা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৩ বছরের কিশোরী নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. দেলোয়ার হোসেন (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সকালে কিশোরী রূপগঞ্জ থানায় গিয়ে মামলা করলে পুলিশ সন্ধ্যায় অভিযুক্ত পিতা দেলোয়ার হোসেনকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দেলোয়ার রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের আগলা এলাকার মৃত কদম আলীর ছেলে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, কিশোরীর মা সৌদি

প্রবাসী। তার মা চলে যাওয়ার পর থেকে সে তার নানা সিরাজগঞ্জের কাজীপুর থানার চরদিশ এলাকার চাঁন মিয়ার বাড়িতে থাকতো। করোনাকালে স্কুল বন্ধ হওয়ার কারণে তার পিতা তাকে রূপগঞ্জের আগলার বাড়িতে নিয়ে আসে। রোববার দিবাগত রাতে পাষন্ড পিতা তার ১৩ বছর বয়সী কিশোরী মেয়েকে বাড়ীর পাশের আখ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় রোববার সকালে কিশোরী নিজে তার পিতাকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা করে। পরে পুলিশ সন্ধ্যায় দেলোয়ারকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে।