সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টায় পাষণ্ড পিতা গ্রেফতার

রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টায় পাষণ্ড পিতা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৩ বছরের কিশোরী নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. দেলোয়ার হোসেন (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সকালে কিশোরী রূপগঞ্জ থানায় গিয়ে মামলা করলে পুলিশ সন্ধ্যায় অভিযুক্ত পিতা দেলোয়ার হোসেনকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দেলোয়ার রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের আগলা এলাকার মৃত কদম আলীর ছেলে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, কিশোরীর মা সৌদি

প্রবাসী। তার মা চলে যাওয়ার পর থেকে সে তার নানা সিরাজগঞ্জের কাজীপুর থানার চরদিশ এলাকার চাঁন মিয়ার বাড়িতে থাকতো। করোনাকালে স্কুল বন্ধ হওয়ার কারণে তার পিতা তাকে রূপগঞ্জের আগলার বাড়িতে নিয়ে আসে। রোববার দিবাগত রাতে পাষন্ড পিতা তার ১৩ বছর বয়সী কিশোরী মেয়েকে বাড়ীর পাশের আখ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় রোববার সকালে কিশোরী নিজে তার পিতাকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা করে। পরে পুলিশ সন্ধ্যায় দেলোয়ারকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com