সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
রিগ্যাল ফির্নিচার শোরুমের শুভ উদ্বোধন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার মোস্তাক মার্কেটের ২য় তলায়

রিগ্যাল ফির্নিচার শোরুমের শুভ উদ্বোধন লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার মোস্তাক মার্কেটের ২য় তলায়

ভিবি নিউজ ডেস্ক:লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মোস্তাক মার্কেটের ২য় তলায় ২০ জুন ২০২৩ ইং রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় রিগ্যাল ফার্নিচার কোম্পানির সিও শফিউল আলম ও লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জহির উদ্দিন মোহাম্মদ বাবর ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন।
এসময়ে উপস্থিত ছিলেন দক্ষিণ হামছাদি ইউনিয়নের চেয়ারম্যান মীর শাহ আলম,দালাল বাজার ইউনিয়নের চেয়ারম্যান কামরুজামান সোহেল, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আবুল কাশেম, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক বাহার পাটোয়ারী, রয়েল ফার্নিচার কোম্পানির কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ।
রিগ্যাল ফার্নিচারের এজেন্ট নিউ রয়েল ফার্নিচার হিসাবে এলাকায় প্রতিনিধিত্ব করবেন বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল হান্নান। তিনি বলেন রিগ্যাল ফার্নিচার আরএফএল গ্রুপ অফ কোম্পানির একটি প্রতিষ্ঠান। তিনি এলাকার জনগনের জন্য সুলভ মূল্যে এই অত্যাধুনিক ফার্নিচার বিক্রয় করবেন বলে আমাদের এপ্রতিবেদক জানান।