সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
রায়পুরে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী-জুয়ারিসহ গ্রেফতার ১৪

রায়পুরে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী-জুয়ারিসহ গ্রেফতার ১৪

ভি বি রায় চৌধুরী-লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার পলাতকসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। রায়পুর থানায় নতুন ওসি আব্দুল জলিল যোগদানের পর থেকে আইন-শৃঙ্খলা উন্নতির লক্ষ্যে ১০ জুলাই শুক্রবার বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতদেরকে বিভিন্ন মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

থানা সূত্র জানায়, এসআই আলী আশরাফ জুয়েল ও এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে শহরের পৌর ৬ নং ওয়ার্ড কাঞ্চনপুর এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করে।
তারা হলেন- ওই এলাকার মৃত অলি আহাম্মদের পুত্র মো. ইকবাল হোসেন (৩৮) এবং জেলার সদর উপজেলার পূর্ব নন্দনপুর গ্রামের তছলিমের পুত্র রবিউল ইসলাম (২৩)। তাদের কাছ থেকে ১৬ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ইকবাল হোসেনের বিরুদ্ধে আরও ছয়টি মাদকের মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা এলাকা থেকে ১০ লিটার চোলাই মদসহ মো. দুলাল (৩২), মো. আরিফ হোসেন (২৫) ও আনোয়ার হোসেন (২৮) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তারা সকলে চরবগা গ্রামের আলাবক্স হাজী বাড়ির বাসিন্দা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন থানার এসআই আলী আশরাফ জুয়েল ও এএসআই আবুল কালাম আজাদ।

এছাড়া থানা পুলিশের অভিযানে জনি হোসেন (২৩) নামে এক পলাতক আসামী গ্রেফতার হয়েছে। সে উপজেলার উত্তর দেনায়েতপুর গ্রামের মোরশেদ আলমের পুত্র। সুন্দরী বেগম প্রকাশ টুনির বোনজি (৩৫) নামে এজাহারভূক্ত আরেক পলাতক নারী আসামীকে গ্রেফতার করে পুলিশ। সুন্দরী বেগম উত্তর কেরোয়া গ্রামের আজম হোসেনের স্ত্রী।

এছাড়া বেসামাল অবস্থায় ঘুরাফেরা করার সময় পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মো. জহির (৩১) নামে আরেক ব্যক্তিকে আটক করে পুলিশ।

পুলিশের এএসআই আহসান মোরশেদ সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সিআর ২১৩/১৭ সংক্রান্তে এক বছর তিন মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রুবেল হোসেন টুটুলকে গ্রেফতার করে। সে উপজেলার শিবপুর গ্রামের জামাল হোসেনের পুত্র।

উপজেলার চরকাছিয়া গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় পাঁচজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, জয়নাল আবেদীন (২২), মো. রাজিব হোসেন (১৯), মো. বাবুল (২৭), কামাল হোসেন (২৬) ও রাজ্জাক গাজী (৩০)। জুয়া আইনে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে সোপর্দ করা হয়।

রায়পুর থানায় সদ্য যোগ দেওয়া অফিসার ইন চার্জ (ওসি) পুলিশ পরিদর্শক আব্দুল জলিল বলেন, আইন-শৃঙ্খলা উন্নয়নে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com