সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
রামগতি-কমলনগরের চিকিৎসকদের পিপিই দিলেন এমপি মান্নান

রামগতি-কমলনগরের চিকিৎসকদের পিপিই দিলেন এমপি মান্নান

লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে করোনা সুরক্ষায় চিকিৎসকদের জন্য পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন বিকল্পধারার মহাসচিব লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলগর) আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান।

এছাড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যেও হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিরতণ করা হয়েছে। গত কয়কদিন থেকে এমপির ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি প্রতিনিধি নুরুল আমিন মাস্টার এবং উপজেলা বিকল্পধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেনের নিকট পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসব সুরক্ষা সামগ্রী কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগরসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিকল্পধারার নেতাকর্মীরা। একই সময় রামগতিতে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে। কমলনগর উপজেলা বিকল্প ধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া বলেন, মহামারি করোনা ভাইরাসের বিপজ্জনক এই মুহূর্তে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান রামগতি ও কমলনগরের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

দুই উপজেলায় ৩০টন খাদ্যসামগ্রী, ২হাজার স্যানিটাইজার, ৫হাজার মাস্ক, ১০০ পিস পিপিই দিয়েছেন। খাদ্যসহ অন্যান্য জরুরি সামগ্রী দেওয়া অব্যাহত থাকবে বলে জানান তিনি। স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান বলেন. এই সংকট মুহূর্তে আমি রামগতি-কমলনগরের মানুষের পাশে আছি, থাকবো। মনে রাখবেন আল্লাহ আমাদের সাথে আছেন। এসময় করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান এমপি।