সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
রামগতিতে জোড়া খুনের মামলার আসামী গ্রেপ্তার

রামগতিতে জোড়া খুনের মামলার আসামী গ্রেপ্তার

ভি বি রায় চৌধুরী -লক্ষ্মীপুরের রামগতিতে জোড়া খুনের মামলার আসামী পুলিশের হাতে গ্রেপ্তার। ১৪ সেপ্টেম্বর ২০২৩ ইং রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার স্বাক্ষরিত একটি প্রেস রিলিজ থেকে জানা গেছে, স্ত্রী ও শশুর কে খুন করা যুবক জাকির হোসেন সুমন কে পুলিশ গ্রেপ্তার করে। আসামি জাকিরের বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগে রামগতি থানার মামলা নং- ১২ তারিখ- ১৪/০৯/২০২৩ইং, ধারা-৪৪৮/৩০২/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোড।

জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ সন্ধ্যা অনুমান ৬’৩০ ঘটিকার সময় রামগতি থানাধীন চর বাদাম ইউনিয়নের পশ্চিম চর কলাকোপা সাকিনের আবুল বাসারের বসতঘরের কক্ষে অনধিকার প্রবেশ করে আসামী জাকির হোসেন সুমন(৩৩), পিতা-জয়নাল আবেদীন, মাতা-শাহীদা বেগম, সাং-পশ্চিম লক্ষ্মীপুর (উকিল বাড়ী), ০৪নং ওয়ার্ড, দালাল বাজার ইউনিয়ন, থানা-লক্ষ্মীপুর সদর, জেলা-লক্ষ্মীপুর পারিবারিক কলহের জেরে তার সাবেক শ্বশুড় ১। আবুল বাসার(৫৮), পিতা-মৃত তোবারক আলী ও তার সাবেক স্ত্রী ২। রাশেদা বেগম(২৩), পিতা-মৃত আবুল বাসার, উভয়সাং-পশ্চিম চর কলাকোপা, ০৯নং ওয়ার্ড, চর বাদাম ইউপি, থানা-রামগতি, জেলা-লক্ষ্মীপুরদ্বয়কে ধারালো ছুরি দ্বারা শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারীভাবে কুপিয়ে হত্যা করে এবং শ্বাশুড়ি আংকুরি বেগমকে ছুরিকাঘাতে গুরুতর আহত করে ছোরা হাতে আশেপাশের লোকজনকে ভয় দেখিয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ স্থানীয় লোকজনসহ সারারাত আসামি সুমনকে গ্রেফতারের জন্য তল্লাশি চালায় এবং চেকপোস্ট করে। ১৪/০৯/২৩ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকায় রামগতি ও কমলনগর থানার সীমান্ত করুনানগর বাজার এলাকা হতে আসামীকে গ্রেফতার করে। আসামীর দেখানো মতে তার ফেলে দেওয়া ছোরা পুকুর হতে উদ্ধার করে।
প্রাথমিকভাবে জানা যায় গেছে, বিগত ৫/৬ বছর পূর্বে আসামীর সাথে তার স্ত্রী রাশেদা বেগমের বিবাহ হয়। বৈবাহিক জীবনে আসামী জাকির হোসেন সুমন যৌতুকের জন্য বিভিন্ন সময়ে রাশেদা বেগমকে মারধর করতো যে কারনে বিগত অনুমান ০৫ মাস পূর্বে রাশেদা বেগম তার পিত্রালয়ে চলে আসে এবং আসামি সুমনকে ডিভোর্স দেয়। গত ১৪/০৮/২০২৩ইং তারিখ আসামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর গত ২১/০৮/২০২৩ইং তারিখ রাশেদা বেগম(২৩) পূনরায় আবদুল কাদের(৩৩) নামক ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। উক্ত বিষয়টি আসামী জানতে পেরে রাশেদা বেগমের প্রতি ক্ষিপ্ত হয় এবং ঘটনার তারিখ ও সময়ে হত্যাকান্ড ঘটায়। রাশেদা বেগমের মাতা আংকুরি বেগম বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।
মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ) আসাদুর রহমান লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করতঃ লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।মামলার তদন্ত অব্যাহত আছে।