সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
রামগঞ্জ উপজেলা আ.লীগ সভাপতিকে হত্যা চেষ্টাঃ থানায় মামলা

রামগঞ্জ উপজেলা আ.লীগ সভাপতিকে হত্যা চেষ্টাঃ থানায় মামলা

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টুরকে হত্যার চেষ্টায় তার ব্যবহৃত প্রাডো গাড়িতে হামলা চালানো হয়েছে। এ বিষয়ে বুধবার থানায় মামলা হয়। উপজেলার ভোলাকোট ইউনিয়নের মরহুম মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে ২৬ জানুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এঘটনা ঘটে। হামলাকারীরা গাড়ি লক্ষ করে ককটেল বিস্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপ করে। এতে গ্লাস ভেঙ্গে যাওয়া সহ গাড়িটি ক্ষতিগ্রস্থ হয় এবং এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুসহ কয়েক জন আহত হন।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারণায় শেষে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড,সুমন, উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, মনির হোসেন মাস্টারসহ কয়েকজন নেতাকর্মীকে নিয়ে রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তাদের গাড়ি মরহুম মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে মোটর সাইকেল আরোহী ১০-১৫ জন দূর্বৃত্ত গাড়ির গতিরোধ করে অার্তকীত হামলা চালায়।

জানতে চাইলে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ইটের আঘাতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্থ হয়েছে। এবিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com