সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
রামগঞ্জে ২নং ওয়ার্ডে ডালিম ও উটপাখি প্রতিক প্রার্থীদের বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

রামগঞ্জে ২নং ওয়ার্ডে ডালিম ও উটপাখি প্রতিক প্রার্থীদের বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

ভিবি নিউজ ডেস্কঃ
আগামী ৩০ জানুয়ারি লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভায় অনুষ্ঠব্য নির্বাচনে ২নং ওয়ার্ডে ডালিম ও উটপাখি প্রতিক প্রার্থীদের পক্ষে বুধবার বেপরোয়া শোডাউন করার খবর পাওয়া গেছে। ২৭ জানুয়ারী বিকেলে কাউন্সিলর পদে ডালিম মার্কার মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) এবং উটপাখি প্রতিকের কামাল হোসেনের পক্ষে নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করে মটর সাইকেল ও পিক আপ ব্যবহার করার অভিযোগ করেছেন একই ওয়ার্ডের ব্লাকবোর্ড মার্কার প্রতিদন্ধী প্রার্থী আবু সুফিয়ান।
জানা যায়, বাঁশঘর, মধুপুর ও কমরদিয়া এলাকার অংশ নিয়ে ২নং ওয়ার্ডে ডালিম প্রতিকের কাউন্সিল প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) বুধবার বিকেল প্রায় দুই ঘন্টাব্যাপী পঞ্চাশটির মত মোটর সাইকেল নিয়ে বাঁশঘর প্রাইমারি স্কুল থেকে শুরু করে উত্তর বাঁশঘর, পূর্ব বাঁশঘর, কমরদিয়া, মধুপুর হয়ে আবার বাঁশঘর প্রাইমারি স্কুলের সামনে এসে শেষ করে। একই সময়ে উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিক আপ করে বৃহৎ আকারের সাউন্ড বক্সের মাধ্যমে শব্দ দুষন করে ২নং ওয়ার্ডস্হ পুরো এলাকায় বেপরোয়া শোডাউন করে।
স্হানীয় একাধিক এলাকাবাসী জানান, এভাবে মোটর সাইকেল, পিক আপ গাড়ী ও বিকট আওয়াজের সাউন্ড বক্স এবং মাইকিংয়ের মাধ্যমে শোডাউনের কারনে এলাকায় এক ধরনে আতংক বিরাজ করছে।
একই ওয়ার্ডের ব্লাকবোর্ড মার্কার কাউন্সিল প্রার্থী আবু সুফিয়ান ভুঁইয়া বলেন, আমার প্রতিদন্ধী ডালিম মার্কার প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) মটর সাইকেল দিয়ে ও উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিক আপ করে বিকট আওয়াজের সাউন্ড সিস্টেম করে শোডাউন করায় এলাকার ভোটারদের মধ্যে ক্ষোভ বিড়াজ করছে।

মটর সাইকেলে শেডাউন করে আচারণ বিধি লঙ্ঘনের বিষয়ে জানতে চাইলে ডালিম মার্কার প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) বলেন, অন্যান্য প্রার্থীরা যেভাবে প্রচার-প্রচারণা করেছে আমিও সেভাবে করেছি।
এদিকে উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিকআপ করে বিকট আওয়াজ করে আচারণ বিধি লঙ্ঘনের বিষয়ে বক্তব্যে বলেন ভুল হয়ে গেছে।

জানা গেছে, এ নির্বাচনে অতীতের তুলনায় এবার প্রার্থীর সংখ্যা বেশী। মেয়র পদে ৪ জন প্রার্থীর মধ্যে নৌকার প্রচারণা গণসংযোগ ব্যতিত অন্য কাহারো গণসংযোগ দেখা যাচ্ছে না।
কাউন্সিলর ও সংরক্ষিত পদে মোট ৬৫ জন প্রার্থী মাঠে ময়দানে গণসংযোগ ব্যস্ত। তবে প্রতিটি ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর ও সংরক্ষিত পদে একজন প্রার্থী থাকলেও আওয়ামীলীগের সমর্থিত প্রার্থীর সংখ্যা বেশী।