সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
মাননীয় প্রধানমন্ত্রীর নিকট মেয়েকে উচ্চ শিক্ষিত করার জন্য পিতা হানিফের সাহায্যের আবেদন

মাননীয় প্রধানমন্ত্রীর নিকট মেয়েকে উচ্চ শিক্ষিত করার জন্য পিতা হানিফের সাহায্যের আবেদন

ভিবি নিউজ অনলাইনঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামের আজিমুদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত রুস্তম আলী মিঞার পুত্র মোঃ হানিফ মিঞা দীর্ঘ ৪০ বছর যাবৎ ঝাল মুরি বিক্রি করে ৬ জনের সংসার চালাতেন বলে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি আরো বলেন এই ঝাল মুরি বিক্রি করে তিনি তার একমাত্র কন্যা রুনা লায়লা কে লক্ষ্মীপুর সরকারি মহাবিদ্যালয়ে সমাজ বিজ্ঞান বিভাগে অনার্সে পড়াচ্ছেন। আরো দুই ছেলে কে গোপীনাথপুর চম্পকা উচ্চ বিদ্যালয়ে ক্লাস এইটে পড়ান। কিন্তু দুঃখের বিষয় শত্রুপক্ষের বানানো কাল্পনিক ষড়যন্ত্রের শিকার তার বড় ছেলে আরিফ হোসেন, যে পালের হাট উচ্চ বিদ্যালয়ে ৭ মঃ শ্রেণীর ছাত্র ছিলো।

সারা বিশ্বের আতঙ্কিত মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে গত এক বছর যাবৎ ঝাল মুরি বিক্রি বন্ধ। যার ফলে সংসারে অভাব অনটন লেগেই রয়েছে। মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করা অসম্ভব হয়ে পড়েছে। তিনি বলেন আমার বংশের মধ্যে কোন শিক্ষিত লোক নেই, যার জন্য আমার বড় ইচ্ছা ছিলো আমি সৎ পথে থেকে কায়িকশ্রমের মাধ্যমে অর্থ উপার্যন করে ছেলে মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশ ও দশের মুখ উজ্জ্বল করবো।
এমতাবস্থায় আমি মোঃ হানিফ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন করছি আমার ইচ্ছা পুরনের জন্য আপনার ত্রান তহবিল থেকে আমার মেয়ের ইচ্ছা পুরন কল্পে সাহয্যের হাত বাড়াতে কৃপাদৃষ্টি কামনা করছি। পাশাপাশি আমার আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, পাড়াপড়শি যদি আমাকে আমার সন্তানদের পড়ালেখার বিষয়ে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আমি চির কৃতজ্ঞ থাকব।
বিকাশ নং ০১৭৬৮১০৭৭০১