সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দীর ঈদ শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দীর ঈদ শুভেচ্ছা

ভিবি নিউজঃ- ঈদ মানে খুশি ঈদ মানেই আনন্দ কিন্তু এবারের ঈদ মানে নিজেকে নিরাপদে রাখার বড় চ্যালেঞ্জ।

প্রিয় দেশবাসী ও আমার আওয়ামীলীগের নেতাকর্মী দের আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে বাংলাদেশের সকল নেতাকর্মীদের জানাই অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে, নেই তাদের কোন আশা ভরসা!
তারা জানে না কখন রেহাই পাবে এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাস ঝুঁকির মধ্যে যে সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে, তাদের প্রতি রইল অনেক অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।

দেশবাসীর প্রতি অনুরোধ থাকবে প্রতিবছরের ন্যায় এবছর হয়তো ধুমধামের সাথে কুরবানি ঈদ উৎসব পালন করতে পারবেন না। এজন্য মন খারাপের কিছুই নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা থাকবে আমাদের সকলকে যেন তিনি সুস্থ সুন্দর জীবনযাপন করার সামর্থ দেন।
আরেকটি কথা আমরা ঈদের সময় কেহ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। মনে রাখবেন আমাদের চারপাশে আজ শত শত করোনা রোগী আছে তাদের মাধ্যমে আমাদেরও হতে পারে এই মরণব্যাধি রোগটি, এজন্য সকলে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখবো। বাইরে বের হলে মাস্ক পরিধান করবো, প্রয়োজনে পিপিই পরিধান করবো এবং ৩০ মিনিট পরপর সাবান দিয়ে হাত ধৌত করব।
পরিশেষে সমাজের ধনাঢ্যবান ব্যক্তিদের কাছে বিনীতভাবে অনুরোধ জানাই, এই করোনা ভাইরাসের মধ্যে অনেক নিম্ন মধ্যবিত্ত পরিবার কোরবানি দিতে পারবে না। কোন কোন অসচ্ছল পরিবার মাংস ক্রয় করতে হিমশিম খাবে। আপনারা যারা কোরবানি দিবেন তারা এই লোকগুলোর প্রতি যত্নবান থাকবেন। মনে রাখবেন আপনার প্রতিবেশী যদি তার হক থেকে বঞ্চিত থাকে তাহলে আপনার কোরবানি আল্লাহর কাছে কবুল নাও হতে পারে।