সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
প্রধান বিচারপতি হতে আইনজীবী শ্যামল চক্রবর্তীর সার্টিফিকেট এওয়ার্ড গ্রহন

প্রধান বিচারপতি হতে আইনজীবী শ্যামল চক্রবর্তীর সার্টিফিকেট এওয়ার্ড গ্রহন

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সহকারী কৌশলি ( জি,পি) সিনিয়র আইনজীবী বাবু শ্যামল কান্তি চক্রবর্তী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসাইন মহোদয়ের হাত থেকে ৫ ডিসেম্বর ২০১৯ ইং সার্টিফিকেট এওয়ার্ড গ্রহন করেন, উক্ত বিষয়ে অদ্য ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং লক্ষ্মীপুর জেলা জজ আদালতে আইনজীবী শ্যামল কান্তি চক্রবর্তীর সাথে সাংবাদিক দের এক সাক্ষাৎকারে তিনি একথা বলেন।
আরো জানাযায়, গত ২৫ জানুয়ারি ২০২০ ইং আইন পেশায় বিশেষ অবদান রাখার জন্য মাদার তেরেসা গোন্ডেন এ্যাওয়ার্ড -২০২০ বাগিচা চাইনিজ রেস্টুরেন্ট,সেগুনবাগিচায় এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক প্রাপ্ত হন।

তিনি আরো বলেন মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশন ও মহাত্মা গান্ধী স্মৃতি ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে আগামী ৩ অক্টোবর ২০২০ ইং মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড প্রাপ্তিতে মনোনীত হয়েছেন।

শিক্ষা জীবন শেষ করে ব্যক্তিজীবন সম্পর্কে জানতে চাইলে এডভোকেট শ্যামল কান্তি বলেন ১৯৯০ ইং সনে আইন পেশায় যোগদান,২০০৯ইং সন থেকে সরকারি কৌশলি জি,পি হিসাবে কর্মরত আছি। জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি, লক্ষ্মীপুর জেলাআওয়ামীলীগের দপ্তর সম্পাদ, রামগঞ্জ    উপজেলাধীন চন্ডিপুর রামকৃষ্ণ আশ্রমের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান, প্রাক্তন সাধারণ সম্পাদক বিরাহিমপুর পল্লি উন্নয়ন ক্লাব,অধ্যক্ষ পিতৃদেব সাংস্কৃতিক কলেজ, অধ্যক্ষ সনাতন ধর্ম প্রচার কমপ্লেক্স, সাবেক সভাপতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ, নন্দীগ্রাম দূর্গা,কালী,শিব ও রাধা মন্দিরের প্রতিষ্ঠাতা ও সভাপতি সহ আরো অনেক সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে যুক্ত আছেন বলে গণমাধ্যম কর্মীদের জানান।

চন্দ্রগঞ্জ থানার ৭ নং বশিকপুর ইউনিয়নের মৃত কৈশিকি রঞ্জন চক্রবর্তী ও মৃতা শ্রীমতি অমিয় প্রভা চক্রবর্তীর পুত্র এডভোকেট শ্যামল কান্তি চক্রবর্তী ১লা ফেব্রুয়ারী ১৯৫৮ ইং সনে জন্মগ্রহণ করেন। তিনি
এসএসসি – নন্দী গ্রাম বদরপুর উচ্চ বিদ্যালয়,
এইচ এসসি- দত্ত পাড়া ডিগ্রি কলেজ,
বিএ- চৌমুহনী এসএ কলেজ।
এলএলবি- বঙ্গবন্ধু ল টেম্পল, চট্টগ্রাম।
এলএলএম- দারুল ইয়াছিন ইউনিভার্সিটি।
পরিশেষে এই গুনিজন সম্পন্ন ব্যক্তি আইনজীবী শ্যামল কান্তি বলেন মহান সৃষ্টি কর্তা আমার সকল আশা পুরন করেছেন। যতদিন বাঁচি আইন পেশায় থেকে গরীব দুঃখি অসহায়, দুস্তদের মাঝে সেবা অব্যাহত থাকবে।