সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
পশ্চিম লক্ষ্মীপুরে গৃহবধূ শিরিন বেগম শশুর হাসানুরজামান কে জবাই করে হত্যার চেষ্টায় অভিযোগ

পশ্চিম লক্ষ্মীপুরে গৃহবধূ শিরিন বেগম শশুর হাসানুরজামান কে জবাই করে হত্যার চেষ্টায় অভিযোগ

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়ের মস্তান মসজিদ এলাকার নেয়ামত উল্যাহ ব্যাপারি বাড়ির হাসানুরজামান(৮০) মিঞাকে তার পুত্রবধূ শিরিন বেগম ও তার পুত্র হাবিব ৫ ডিসেম্বর রবিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুজনে মিলে তার শশুর কে জবাই করে হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া যায়।
সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, ৫ ডিসেম্বর রাতে বৃদ্ধ হাসানুরজামান তার ঘরে ঢুকলে পূর্বপরিকল্পিত ভাবে তার গৃহবধূ শিরিন বেগম ও তার ১৪ বছরের পুত্র হাবিব অতর্কিত ভাবে এই আশি বছরের বৃদ্ধের উপর ঝাপিয়ে পড়ে এবং চিৎকার যেন আশেপাশে থাকা লোকজন শুনতে না পায় তরজন্য মা ও ছেলে মিলে বৃদ্ধকে টয়লেটে টানাহ্যাঁচড়া করে নিয়ে গিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে, একপর্যায়ে হাতে থাকা ছেনি দিয়ে জবাই করার জন্য প্রস্তুত হলে বৃদ্ধ হাসানুরজামান প্রানে বাঁচার জন্য সজোরে চিৎকার করলে আশেপাশে থাকা লোকজন ছুটে আসলে মা ও ছেলে সরেপড়ে। পরবর্তীতে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।