সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান

ভিবি নিউজ ডেস্ক :
রামগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা প্রত্যাহার করলেন লক্ষ্মীপুর -১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের বড় ভাই আখতার হোসেন খান। শনিবার আখতার হোসেন খান স্বাক্ষরিত একটি চিঠি অতিরিক্ত জেলা প্রশাসক-সাধারণ-ও রিটার্নিং কর্মকর্তার নিকট তার প্রার্থীতা প্রত্যাহারের আবেদন করেন।
চিঠিতে বলা হয় আমি নিন্ম স্বাক্ষরকারী মোঃ আখতার হোসেন খান লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের বড় ভাই। ব্যক্তিগত কারণ ও বিশেষ পরিস্থিতি উল্লেখ করে আমার প্রার্থীতা নিজ ইচ্ছায় এবং স্বজ্ঞানে প্রত্যাহার করার সিদ্ধান্ত গ্রহন করিলাম।
মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়ে সত্যতা প্রকাশ করে স্বতন্ত্র এ প্রার্থী আখতার হোসেন খান জানান, মনটা ভালো নেই ভাই। অনেক যুদ্ধের পর আমি মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। আমার পরিবারকে বিতর্কিত করার জন্য একটি মহল উঠেপড়ে লেগেছে। সরকারি সিদ্ধান্তমতে কোন সাংসদের ভাই বা নিকটাত্মীয় ভোটে অংশগ্রহণ করতে পারবেন না মর্মে একটি প্রজ্ঞাপন জারি করায় আমার ছোট ভাই সাংসদ আনোয়ার হোসেন খান বিব্রতবোধ করায় আমি মনোনয়নপত্র প্রত্যাহার করেছি।
রামগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার স্বপন কুমার ভৌমিক জানান-আমি বিষয়টি এখনো জানি না। যেহেতু লক্ষ্মীপুর রিটার্নিং কর্মকর্তা মহোদয়ের কাছে আখতার হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি দিয়েছেন। তাছাড়া আজকে জেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন থাকায় সবাই ব্যস্ত।
উল্লেখ্য আগামী ২১ মে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন অংশগ্রহণ করছেন।

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে এবং বাংলাদেশ আওয়ামী লীগ এর দলীয় নির্দেশনা মেনে আমার বড় ভাই জনাব মোঃ আখতার হোসেন খান রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।