সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
নভেল করোনাভাইরাসে বাংলাদেশে সবচেয়ে ঝুঁকিপূর্ণ জেলা নারায়ণগঞ্জের শীর্ষ কর্মকর্তারাই এখন রয়েছেন ঝুঁকিতে।

নভেল করোনাভাইরাসে বাংলাদেশে সবচেয়ে ঝুঁকিপূর্ণ জেলা নারায়ণগঞ্জের শীর্ষ কর্মকর্তারাই এখন রয়েছেন ঝুঁকিতে।

করোনাভাইরাসের সংক্রমণ হয়েছে কি না, তা পরীক্ষার জন্য নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

হোম কোয়ারেন্টিনে আছেন জেলার স্বাস্থ্য বিভাগের প্রধান সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ। আইসোলেশনে আছেন জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন ও সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম।

এছাড়া জেলা পুলিশ সুপার জায়েদুল আলম কোয়ারেন্টিনে থাকার বিষয়টি স্বীকার না করলেও তিনি অফিসে যাননি, বাড়িতে থেকেই দাপ্তরিক কাজ সারছেন।

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়তে থাকায় মঙ্গলবারই নারায়ণগঞ্জ জেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়। তার পরদিনই প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের কার্যালয়ে না যাওয়ার খবর জানা গেল।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের একাধিক কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, জেলা প্রশাসক জসিম উদ্দিন অসুস্থবোধ করায় তিনি বুধবার অফিস করেননি। তিনি শহরের বরফকল এলাকায় জেলা প্রশাসনের বাংলোতে বিশ্রামে আছেন।

“দুপুরে তার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আইইডিসিআর পাঠিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগের লোকজন,” বলেন এক কর্মকর্তা।

তবে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “স্যার (জেলা প্রশাসক) মঙ্গলবার রাতে অসুস্থবোধ করার কারণে তার করোনাভাইরাস পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি বাংলোতেই আছেন, সুস্থ আছেন।”

সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ বুধবার থেকে কোয়ারেন্টিনে আছেন। বাসায় থেকে তিনি অফিস করেছেন।

ডা. ইমতিয়াজ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি হোম কোয়ারেন্টিনে আছি। বাসায় বসে অফিসের কাজ করছি।”

এই গুরুত্বপূর্ণ সময়ে টেলিফোনেই নির্দেশনা দিতে হচ্ছে সিভিল সার্জনকে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল বলেন, তিনি অসুস্থ বলে বাসায় আইসোলেশনে আছেন।

অফিসের কাজে তিনি মোবাইল ফোনে নির্দেশনা দিচ্ছেন বলে জানান তিনি।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম অফিসে না গেলেও কোয়ারেন্টিনে থাকার কথা অস্বীকার করেছেন।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তিনি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সংস্পর্শে আসায় এখন বাসায় থেকে ‘অফিস করছেন।

সামাজিক দূরত্ব মানার বিষয়টি মনে করিয়ে দিয়ে তিনি বলেন, “আমাদের সকলইে এই বিষয় গুরুত্ব দেওয়া উচিৎ।”

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন চিকিৎসকসহ মোট ৪৩ জন। সারাদেশে মোট আক্রান্ত এখন ২১৮ জন।