সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
নব বধুকে নির্যাতন করে মেরে ফেলার চেষ্টা, অতিরিক্ত প্রহারে মানুষিক ভারসাম্যহীন হয়ে পড়ে নতুন বৌ।

নব বধুকে নির্যাতন করে মেরে ফেলার চেষ্টা, অতিরিক্ত প্রহারে মানুষিক ভারসাম্যহীন হয়ে পড়ে নতুন বৌ।

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডে হোসনেয়ারা বেগম মেঘলা নামে এক নব বধুকে নির্যাতন করে মেরে ফেলার চেষ্টা হয়।

মাথায় অতিক্তি প্রহারের কারনে মেঘলা মানুষিক ভারশাম্যহীত হয়ে পড়ে । বিবাহের ৭দিনের মাথায় গত ১১ অক্টোবর লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্চানগর এলাকার পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
স্থানিয় সূত্রে জানা যায়, অক্টোবর মাসের ৪ তারিখ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে আরাফাত ইবনে ইসলাম তনয় এর সাথে পারিবারিক ভাবে মেঘলার বিয়ে সম্পূর্ন হয়। এঘটনায় মেঘলার বাবা নুরুল ইসলাম মাষ্টার বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এই ব্যপারে ১ নং আসামি আরাফাত ইবনে ইসলাম কে বার বার মুঠোফোনে ফোন করেও বক্তব্য নেওয়া দয়া সম্ভব হয় নি।
এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার চৌকস পুলিশ অফিসার উপপরিদর্শক আবুল বাশার বলেন, আজ ২৪ অক্টোবর আমি অভিযোগ কারি ও বিবাদী দের সহ বৈঠক করেছি, উভয় পক্ষের বক্তব্য শুনে সিদ্ধান্ত দেই ভুক্তভোগী মেঘলাকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য যা করনীয় তা বিবাদী পক্ষ করবেন এবং রোগী সুস্থ হওয়ার পর পুরোপুরি সিদ্ধান্ত হবে বলে তিনি আমাদের এপ্রতিবেদক কে জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com