সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
দৃষ্টি আকর্ষণ -পুলিশ সুপার লক্ষ্মীপুর বিষয়-দালাল বাজার পুলিশ ক্যাম্প

দৃষ্টি আকর্ষণ -পুলিশ সুপার লক্ষ্মীপুর বিষয়-দালাল বাজার পুলিশ ক্যাম্প

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলার উপশহর দালাল বাজার, এই খানে দৃষ্টিনন্দিত আকর্ষণীয় ও দর্শনীয় কিছু স্থাপনা ও প্রাকৃতিক সৌন্দর্য বিরাজ করায় ইতি মধ্যেই জেলা প্রশাসক ও আপনার উদ্যোগে দালাল জমিদার বাড়ি, খোয়াসাগর পাড় ও জরাজীর্ণ পুলিশ ক্যাম্প সংস্কার করায় উপশহর বাসি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
আপনি পুলিশ সুপার ড এএইচ এম কামারুজ্জামান সেবা মহোদয় লক্ষ্মীপুরে যোগদানের পরথেকেই আইনশৃঙ্খলার যথেষ্ট উন্নতি সাধিত হয়েছে।
উপশহরের পুলিশ ক্যাম্প দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ অবস্থায় পড়ে থাকায় আপনার অনুপ্রেরণায় ও লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞার নির্দেশনায় ক্যাম্পের ইনচার্জ পুলেন বড়ুয়া ও উপসহকারী পুলিশ পরিদর্শক মোঃ ইলিয়াসের সহযোগিতায় আজ পুলিশ ক্যাম্পটি পুনঃ সংস্কার কাজ সম্পন্ন।
বর্তমানে ডিজিটালাইজেশনের যুগে বাংলাদেশ সংযুক্ত হওয়ায় যেমন জনগণ উপকৃত হয়েছে, তেমনি ভাবে ক্ষতিগ্রস্তও হচ্ছে। অপরাধীরা মোবাইল ফোনের মাধ্যমে অপরাধ সংগঠিত করার পূর্বে ক্লিয়ারেন্স নিচ্ছে। তেমনি ক্ষতিগ্রস্তরাও আইনশৃঙ্খলা বাহিনীর নিকট দ্রুততার সাথে অপরাধ সংগঠিত হওয়ার খবর পৌঁছে দিচ্ছে। কিন্তু দালাল বাজার পুলিশ কেম্পের নিজস্ব কোন যানবাহন না থাকায় অপরাধ সংগঠিত হওয়ার পরে পুলিশ কে ঘটনাস্থলে পৌঁছাতে দেখা যাচ্ছে, ফলে ক্ষতিগ্রস্তরা বিরুপ মনোভাব প্রকাশ করে বলেও যানা যায়।
উপরোক্ত বিষয়ের আলোকে আপনার নিকট জনসার্থে এই দালান বাজার পুলিশ কেম্পে একটি পুলিশ ভ্যান/ সিএনজির ব্যবস্থা গ্রহনে উদ্যোগ নিতে দৃষ্টি আকর্ষণ করছে এলাকা বাসি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com