সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

স্টাফ রিপোর্টার
বিসিডিএস মিরপুরের কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কার্যকরী কমিটির সদস্য আয়শা ফার্মেসীর মালিক মোঃ আনিস করোনায় আক্রান্ত হয়ে আজ ১৮ এপ্রিল ২০২০ ইং কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন।

হাচি কাশি জ্বর হলে চিকিৎসা নেবার জন্য মানুষ প্রথমে ফার্মেসিতে আসে। তাদের মধ্যে কে করোনায় আক্রান্ত ছিল আনিস জানতেন না। ঔষধ বিক্রি করতে গিয়ে আজ আনিস মৃত্যুর কোলে ঢলে পড়ল। তার এই ক্ষতি পুষিয়ে নেবার কোন মাধ্যম আছে কি ?
একজন এমবিবিএস করোনায় মারা গেলে সরকার ২৫-৩০ লক্ষ টাকা প্রণোদনা দিবে ঘোষণা দিয়েছেন। ফার্মাসিস্ট আনিস, মানুষের সেবা দিতে গিয়ে আজ মারা গেলেন। সরকারের পক্ষ থেকে আনিস কি কোন প্রণোদনা পাবেন না ? বিষয়টি নিয়ে আক্ষেপ করে বলেছেন বাংলাদেশ পল্লিচিকিৎসক সমিতির লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি বাবু চন্দন কুরী। তিনি আরো বলেন আনিস ভাই আজ চোখে আংগুল দিয়ে বুঝিয়ে গেলেন বাংলার লক্ষাধিক কেমিস্ট ভাইয়েরা মৃত্যুর ঝুঁকিতে আছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি , জরুরী ভিত্তিতে কেমিস্ট ভাইদের জন্য প্রণোদনা ঘোষণা করা হোক। আমি লক্ষ্মীপুর জেলা কমিটির পক্ষ থেকে এ বিষয়ে কেন্দ্রীয় কমিটির দৃষ্টি আকর্ষণ করছি। এছাড়া সকল কেমিস্ট ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি আপনারা নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষের সেবা দিন। আমি মনে করি করণা যুদ্ধে আনিস ভাই দ্বিতীয় শহীদ।উপরওয়ালা আমাদের সহায় হোন।