সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
ছবি না তুলেই রামগতি-কমলনগরের ৪শ কর্মহীন মানুষকে খাদ্য দিল ‘স্বপ্ন নিয়ে’

ছবি না তুলেই রামগতি-কমলনগরের ৪শ কর্মহীন মানুষকে খাদ্য দিল ‘স্বপ্ন নিয়ে’

করোনা ভাইরাসের সময়কালে ঘরে বন্দী কর্মহীন ৪শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিল সামাজিক সংগঠন “স্বপ্ন নিয়ে”। ৬ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত লক্ষ্মীপুরের রামগতি এবং কমলনগর উপজেলার কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয় সংগঠনের স্বেচ্ছাসেবিরা।

সহায়তা দেয়ার সময় কোন ধরনের ছবি তোলা সংগঠনের পক্ষ থেকে নিষেধ ছিল। এ সংগঠনের সহায়তা প্রাপ্ত কমলনগরের উত্তর চর লরেঞ্চ গ্রামের জুতা সেলাইয়ের কাজ করা এক কর্মজীবি জানান,  গত কয়েক দিন কোন কাজ নেই। অনেক কষ্টের মাঝে এ সহায়তা  অবিশ্বাস্য।

খাদ্য সহায়তার মধ্যে ছিল, চাল, মুসর ডাল, সয়াবিন তেল, পেয়াঁজ এবং সাবান।

অন্যদিকে সংগঠনটি এর আগে লক্ষ্মীপুরের রামগতি, কমলনগর ও নোয়াখালীর সুবর্ণচর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন ডাক্তারের মাঝে পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করে।

স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন , মহামারির এ সময়ে কর্মহীন মানুষের জন্য আমাদের এ সামান্য সহায়তা তাদের জন্য বড় কিছু হতে পারে। তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

এছাড়াও রামগতি-কমলনগরের সাধারনের জন্য ৪টি হ্যান্ড ওয়াশ ব্লক স্থাপন, মাস্ক , হ্যান্ড গ্লাভস, হ্যান্ড ওয়াশ সামগ্রী , লিফলেট বিতরণ, স্প্রে এর মাধ্যমে জীবানুনাশক ছিটানো, দোকানের সামনে দূরত্ব চিহ্ন, বাড়ি বাড়ি গিয়ে কাউন্সিলিং ও সাবান বিতরণ , বিভিন্ন স্থানে ব্যানার স্থাপনসহ নানা কাজ করছে স্বপ্ন নিয়ে।

স্বপ্ন নিয়ের কার্যক্রমে সহায়তা করতে চাইলে অনুদান পাঠনোর ফোন নাম্বার গুলো:

বিকাশ(Personal)- 019 2623 5538
বিকাশ (Personal)- 016 8693 7962
রকেট(Personal)- 01784399868