সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
কুশাখালী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

কুশাখালী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৮ নং কুশাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রচার প্রচারনা করে নিজের অবস্থানের জানান দিচ্ছেন।

এ প্রার্থী তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা ইতিবাচক কাজের ফিরিস্তি। দীর্ঘ দিন ধরে কুশাখালী সাধারণ মানুষের পাশে থেকে এলাকায় কাজ করে যাচ্ছেন তিনি।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান বলেন, আমি দলের প্রতি আস্থাশীল। দল থেকে আমাকে যদি মূল্যায়ন করা হয়। এবং চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে উন্নয়নের ধারা অব্যহত রাখতে একজন সাধারণ আওয়ামিলীগের কর্মী হিসেবে এলাকার জনগনের জন্য কাজ করে যেতে চাই।এলাকার রাস্তা-ঘাট, হাট বাজার, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো।

তিনি আরো বলেন, এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ,চুরি ,ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং রোধে সোচ্চার হবো। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ অনেকটা এগিয়ে গেছে । এগিয়ে যাওয়া উন্নয়নের ধারা অব্যহত রাখতে সর্বাত্নক চেষ্টা করবো।

এইদিকে তিনি ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করে আসছেন।তিনি একজন সৎ, ন্যায়,নীতিবান,উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত।সহজ সরল,শান্ত সদা হাস্যময়,ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যক্তিটি চেয়ারম্যান নির্বাচিত হয়ে কুশাখালী ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করতে চায়।