সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ভি বি রায় চৌধুরী ; লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পশ্চিম রাখালিয়া এলাকায় অবস্থিত স্বনামধন্য প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি সোমবার বিদ্যালয়ের প্রাঙ্গণে বর্ণিল আয়োজনে বিভিন্ন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের ৬ষ্ঠ শ্রেনী থেকে দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।
অনুষ্ঠানে কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশু- কিশোরসহ উপস্থিত সকলকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুরুল আমিন বলেন, শিশু- কিশোরদের সুস্থ-সবল ও সুন্দর করে গড়ে তোলার উপযুক্ত সময় হচ্ছে স্কুলজীবন। সুস্থ শরীর গঠনে তাদেরকে নিয়মিত ক্রীড়া- খেলাধুলা ও শরীর চর্চার প্রতি উৎসাহ যোগাতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রতি আগ্রহ বাড়ানোর দায়িত্ব স্কুলের সম্মানিত শিক্ষক ও অভিভাবকদের। শরীর ভালো থাকলে মনও প্রফুল্ল থাকে। তাছাড়া, সুশৃংখল জীবন গঠনে ক্রীড়া- খেলাধুলা অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করে। অধ্যক্ষ শিশু- কিশোরদের নিয়মিত ক্রীড়া অনুশীলনের মাধ্যমে সুস্থ-সুন্দর জীবন গঠন ও ক্রীড়াক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে নিজেদের দক্ষতার স্বাক্ষর রাখার আহবান জানান।   
অনুষ্ঠানে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


সহকারি অধ্যাপক আব্দুল মতিনের পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করেন রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম সাইফুল হক। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা রাসেল ইকবাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. মাঈন উদ্দিন, প্রফেসর কাজী ফারুকী স্কুল এন্ড কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান ভুঁইয়া, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মামুন বিন জাকারিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন, পবিত্র গীতা ও পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করা হয়। অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা, অতিথিবৃন্দ ক্রীড়াবিদদের মার্চপাস্ট উপভোগ করেন। অনুষ্ঠান ঊর্ধ্বতন কর্মকর্তা, কলেজের শিক্ষক- শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ, ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ, গণমাধ্যমকর্মি, বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।