সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
করোনামুক্ত চাঁদপুরের ইউএনও বৈশাখী

করোনামুক্ত চাঁদপুরের ইউএনও বৈশাখী

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া করোনামুক্ত বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।

শনিবার তিনি বলেন, ‘বৈশাখী বড়ুয়ার পরপর তিন বার করোনা নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে প্রথমবার পজিটিভ এলেও পরের দুই বার নেগেটিভ আসে। তাই তাকে আমরা করোনামুক্ত ঘোষণা করেছি।’

গত ২৭ এপ্রিল ইউএনও বৈশাখী বড়ুয়ার নমুনা সংগ্রহ করা হয়। শিশু হাসপাতালে পরীক্ষার পর ২৯ এপ্রিল পরীক্ষার প্রতিবেদনে জানা যায় তিনি করোনা আক্রান্ত। সে সময় এক করোনা রোগীর বাড়ি লকডাউনে ব্যস্ত ছিলেন তিনি। এরপরই প্রশাসনের নির্দেশে নিজ বাসভবনে কোয়ারেন্টিনে চলে যান তিনি।

তবে উপসর্গ না থাকায় কর্তৃপক্ষ আরও নিশ্চিত হতে ওই দিনই আবার তার নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর)পাঠানো হয়। ৬ মে সেই রিপোর্টে করোনা নেগেটিভ আসে বৈশাখীর।