সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
কমলনগরে ১২ বছরের ছাত্র বলৎকার মামলায় শিক্ষক গিয়াসউদ্দিন গ্রেপ্তার

কমলনগরে ১২ বছরের ছাত্র বলৎকার মামলায় শিক্ষক গিয়াসউদ্দিন গ্রেপ্তার

ভাস্কর মজুমদার (কমলনগর): লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন এলাকায় ১২ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের নাজিম উদ্দিনের পুত্র গিয়াসউদ্দিন (২৮)কে আসামী করে কমলনগর থানার মামলা নং ৬/২০২১ এবং নারী ও শিশু নির্যাতন ৯(ক) ধারা। ১৩ ফেব্রুয়ারী শনিবার ভুক্তভুগি মাদ্রাসা ছাত্রের ভাই রায়হান বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, জেলার কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া এলাকায় অবস্হিত মার্কাজুল উলূম কওমি আবাসিক/অনাবাসিক মাদ্রাসায় ভুগভুগি ১২ বছরের ছাত্রটি আবাসিক শিক্ষার্থী হিসেবে লেখাপড়া করতো। ১০/১২ দিন পূর্বে ঐ মাদ্রাসার শিক্ষক গিয়াসউদ্দিন কর্তৃক ছাত্রটি বলৎকারের শিকার হয়ে তার বাড়ীতে চলে যায়। পরে ছাত্রটিকে তার অভিভাবকদের পক্ষ থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য বলা হলে সে আর মাদ্রাসায় যাবেনা বলে বাড়ীতে জানিয়ে দেয়। কেন মাদ্রাসায় পড়তে যাবেনা তা জানার জন্য বার বার ছাত্রটিকে জিজ্ঞাসা করলে শিক্ষক গিয়াসউদ্দিন কর্তৃক বলৎকার হওয়ার ঘটনা অভিভাবকদের নিকট সে খুলে বলে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জাহাঙ্গীর দৈনিক বাংলার মুকুলকে বলেন, মাদ্রাসা ছাত্র বলৎকারের ঘটনায় কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন ৯(ক) ধারায় মামলা হয়। এ মামলার আসামি মাদ্রাসা শিক্ষক গিয়াসউদ্দিনকে আমরা গ্রেপ্তার করেছি।