সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
কমলনগরে বঙ্গবন্ধু আদর্শ শিক্ষা কেন্দ্রের উদ্দ্যেগে ফ্রি চিকিৎসা ও কম্বল বিতরন

কমলনগরে বঙ্গবন্ধু আদর্শ শিক্ষা কেন্দ্রের উদ্দ্যেগে ফ্রি চিকিৎসা ও কম্বল বিতরন

মিজানুর শামীমঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করুনানগরে ১৬ ডিসেম্বর বিকেলে মহান বিজয় দিবসে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের এক বৎসর পূর্তি উপলক্ষে এক আলোচনা সভা, ফ্রি চিকিৎসা ও শীতের কম্বল বিতরণ করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ভাস্কর মজুমদারের উদ্দ্যেগে কয়েকশো মানুষের মাঝে এসময় ফ্রি চিকিৎসা সেবা এবং অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

চরকাদিরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডালিম কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম নূরুল আমিন মাষ্টার, বিশেষ অথিতি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল আমিন রাজু, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও স্হানীয় হাজিরহাট ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন, কমলনগর প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি আব্দুল মজিদ,

উপজেলা যুবলীগের মেহেরাজ হোসেন শান্ত।
চিকিৎসা সেবায় ছিলেন, কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডাক্তার প্রিন্স দাস, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার কমলনগর- দাউদ সিদ্দিকী, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হাজিরহাট ইউনিয়ন- মোশারফ হোসেন, উপ -সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নোয়াখালী কমিউনিটি আই ক্লিনিক- মোঃ নজরুল ইসলাম।

আরো উপস্হিত ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্হা’র সভাপতি ও দৈনিক জনতার স্টাফ রিপোর্টার ভাস্কর বসু রায় চৌধুরী, মানবধিকারকর্মি ও বিশিষ্ট মেন্টর মিজানুর শামীম, জয়যাত্রা টেলিভিশন লক্ষ্মীপুর প্রতিনিধি জয়নাল আবেদিন, এস আই মানিক, ডাক্তার মিজান, চরকাদিরা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিল্লাদ হোসেন সহ সমাজের নানান পেশার স্হানীয় বিপুল সংখ্যক মানুষ।


বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা পরিমলেন্দু ওরফে ঝুনুর পুত্র ও মহান স্বাধীনতা যুদ্ধে বৃহত্তর রামগতি উপজেলার প্রথম শহীদ বেনু মজুমদারের ভাতিজা ভাস্কর মজুমদার তার সীমিত সামর্থ্য দ্বারা স্হানীয় অসহায় মানুষের মধ্যে ফ্রি চিকিৎসা সেবা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে যে দৃষ্টান্ত স্হাপন করেছেন তা সকলের জন্য অনুকরনীয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ও হাজিরহাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ভাস্কর মজুমদার বলেন, এলাকার সাধারন মানুষের কল্যানে আমি গত বছর বিজয় দিবসে জাতির পিতার মহৎ কর্মকে এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে বঙ্গবন্ধু আদর্শের শিক্ষা কেন্দ্র নামে একটি সংগঠন তৈরী করি। এ সংগঠনে মাধ্যমে আজ মহান স্বাধীনতার বিজয় দিবসে বিকেল ৪টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত পঞ্চাশজন চক্ষু রোগী, চল্লিশজন দাঁতের রোগী ও ষাটজন সাধারন রোগীকে চিকিৎসা সেবা দেয়ার ব্যবস্থা করেছি। এছাড়া অলোচনা অনুষ্ঠান শেষে প্রায় ষাটজন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আমাদের বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্র সংগঠনের মাধ্যমে আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে গত ২৮ সেপ্টেম্বর স্হানীয় নিতাই গৌর সেবা আশ্রম মন্দিরে প্রায় পাঁচশত মানুষকে বিভিন্ন রকম সাহায্য-সহযোগিতা করেছি। এছাড়া মহামারি করোনায় দরিদ্র এলাকাবাসীর মধ্যে নগদ দুই লক্ষ টাকাসহ চাউল, ডাল, আলু, তৈল, ঔষধসহ নানানরকম সাহায্যদান করা হয়েছে।