সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
কমলনগরে প্রানিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন করেন সাংসদ মেজর অব: আব্দুল মান্নান

কমলনগরে প্রানিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন করেন সাংসদ মেজর অব: আব্দুল মান্নান

ভাস্কর মজুমদার (কমলনগর প্রতিনিধি): লক্ষ্মীপুর কমলনগরে ৫ জুন বেলা এগারোটায় স্হানীয় হাজিরহাটস্হ প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল মাঠে এই প্রদর্শনী ও আলোচনা সভা আয়োজন করা হয়। এতে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আক্তারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রামগতি ও কমলনগর আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মেজর অব: আব্দুল মান্নান বলেন, দেশ আজ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফল নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। দেশে প্রাণী সম্পদ পালনের মাধ্যমে বেকারত্ব দূরীকরণের যুবকরা অর্থনীতিতে ভূমিকা রেখে চলছে। দেশকে এগিয়ে নিতে বেকাররা গাভী, ষাড় পালনের মাধ্যমে বেকারত্ব সমস্যা দূরীকরণ করা সম্ভব, যারা বেকার এদিক সেদিক ঘোরাফেরা করেন তারা এগিয়ে আসেন আমি গবাদিপশু পাখি পালনে আপনাদের সহযোগিতা করব। আপনারা পশু পাখি পালন করে সফলতা অর্জন করতে পারেন।

তিনি আরো বলেন, প্রাণী পালন করে দুধ, মাংস বিক্রি করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করা সম্ভব। উপজেলায় দুধ খামারিদের জন্য প্রতি সপ্তাহে এক দিন হাট বসানোর জন্য সুখবর দেন। পরিশেষে কমলনগর- রামগতি নদী ভাঙ্গা রোধের তিন হাজার নব্বই কোটি টাকা অনুমোদন করায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন এবং বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, কমলনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি একে এম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, এমপিপুত্র তাসফিক মান্নান, আওয়ামী লীগ নেতা আবদুর জাহের সাজু, উপজেলা মৎস্য কর্মকতা আবদুল কুদ্দুছ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান।
আরো উপস্হিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউদ্দিন, আওয়ামীলীগ নেতা মেহেরাজ হোসেন শান্ত, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোশারফ হোসেন রাসেল, কমলনগর উপজেলা বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের সভাপতি ভাস্কর মজুমদার, যুবলীগ নেতা এস আই মানিকসহ কমলনগর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী, বাংলাদেশ বিকল্পধারার বিভিন্ন স্হানীয় নেতাকর্মী, সুশীল সমাজের গম্যমান্য ব্যক্তিবর্গ, খামারী বৃন্দসহ স্হানীয় সংবাদকর্মিগন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা প্রানীসম্পদ বিভাগ কর্ত্ক এধরনের আয়োজনের প্রশংসা করে এর সফলতা কামনা করেন। অনুষ্ঠান শেষে এমপি চরঠিকা ভায়া চরবসু জাহাজমারা ঘাট বাজার সড়ক উন্নয়ন শুভ উদ্ভোধন করেন।