সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী

এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী

 

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, আওয়ামী লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে। যেকোনো দুর্যোগ-দুর্ভোগে আওয়ামী লীগের নেতাকর্মীরাই জনগণের পাশে দাঁড়ায়। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য। ২ এপ্রিল ২০২৪ ইং মঙ্গলবার বিকালে চাঁদপুর সিটি কলেজ মিলানায়তনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী আরো বলেন, বিএনপি মানুষের দুর্ভোগে পাশে দাঁড়ায় না। তারা মানুষদের দুর্যোগ- দুর্ভোগে উপহাস করে। আওয়ামী লীগ বিপদে সব সময় মানুষের পাশে থাকে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মানবিক প্রধানমন্ত্রী। বিশ্ব গণমাধ্যম তাকে মানবতার মা হিসেবে স্বীকৃতি দিয়েছে। প্রধানমন্ত্রী হচ্ছেন এদেশের গরিব-দুঃখী মানুষের আস্থার প্রতীক। তিনি আরো বলেন, আমি এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। কারন আওয়ামী লীগ সব সময় শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে, যার অংশ হিসেবে আজকে চাঁদপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রমজানের ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ গভনিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীগের সর্বস্তরের নেতাকর্মী, সাধারন জনতা ও ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
<