সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি

উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি

 

ভিবি নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ার হোসেন খানকে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণায় অংশগ্রহণ না করতে চিঠি দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার সকালে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত স্বাক্ষরিত চিঠি দেওয়া হয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ৯ মে রামগঞ্জ উপজেলা নির্বাচনের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আরাফাত রিটার্নিং কর্মকর্তাসহ ১০টি দপ্তরে এমপির বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে লিখিত অভিযোগ দেন।

চিঠিতে উল্লেখ করা হয়, নির্বাচনী আচরণবিধি অনুসারে সরকারি সুযোগ-সুবিধাভোগী গুরুত্বপূর্ণ ব্যক্তি ও সরকারি কর্মকর্তা বা কর্মচারীর নির্বাচনী প্রচারণা নিষেধ রয়েছে। সংসদ সদস্য হিসেবে আনোয়ার খানকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার এবং যেকোনো ধরনের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়।

এমপির বিরুদ্ধে অভিযোগে উল্লেখ করা হয়, চেয়ারম্যান প্রার্থী দেওয়ান বাচ্চুর পক্ষে রামগঞ্জের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাদের আনোয়ার খান মোবাইল ফোন ও হোয়াটসঅ্যাপে কল দিয়ে ভোট চাচ্ছেন। তিনি বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি রাজনৈতিক নেতাকর্মীদের বাড়িতে ডেকেছেন। তারাই বিষয়টি অভিযোগকারী ইমতিয়াজকে জানিয়েছেন। এ ছাড়া গতকাল শুক্রবার বিকালে উপজেলা শহরে এমপি মালিকানাধীন তার আনোয়ার হোসেন খান
হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে বাচ্চুর পক্ষে নির্বাচনী দিকনির্দেশনা দেওয়ার কথা ছিল। এমপির ঘনিষ্ঠজনরা বলে বেড়াচ্ছেন, ভোটের দিন এমপি রামগঞ্জ থেকে ভোট করবেন। এর আগে এমপির উস্কানিমূলক বক্তব্যে জনগণের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

এ বিষয়ে বক্তব্য জানতে এমপি আনোয়ার খানকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা প্রিয়াংকা দত্ত বলেন, অভিযোগের ভিত্তিতে এমপিকে নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে চিঠি দিয়ে অনুরোধ করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আমরা কাজ করছি।