সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর জেলা আ’লীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুর জেলা আ’লীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে “গণতন্ত্রের বিজয় দিবস” পালন করেছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী’রা।

দিবসটি উপলক্ষে বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের এন আহমদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক  মোঃ আব্দুল মতলব, জেলা আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, মাসুম ভূঁইয়া, হুমায়ুন কবির পাটোয়ারী, ফরিদা ইয়াসমিন লিকাসহ প্রমূখ।

আলোচনা শেষে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। পরে বঙ্গবন্ধু চত্বর থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহণী এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামিলীগের আহবায়ক কাজি জামশেদ কবির বাক্কি বিল্লাহ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু,জেলাপরিষদ সদস্য মাহবু উল হক মাহবুব, জেলাপরিষদ সদস্য শাখাওয়াত হোসেন আরিফ,  জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ অসংখ্য  নেতাকর্মী।