সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে রেডজোনের ৪ পৌরএলাকা ১১ ইউনিয়ন লকডাউনে কড়াকড়ি, জরিমানা, করোনা উপসর্গে রামগঞ্জে মৃত্যু ১

লক্ষ্মীপুরে রেডজোনের ৪ পৌরএলাকা ১১ ইউনিয়ন লকডাউনে কড়াকড়ি, জরিমানা, করোনা উপসর্গে রামগঞ্জে মৃত্যু ১

  1. বিশেষ প্রতিনিধি মিজানুর শামীম- করোনাভাইরাস নিয়ন্ত্রণে লক্ষ্মীপুর সদরসহ ৫টি উপজেলার ৪টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে গত ১৬ জুন সকাল থেকে শুরু হওয়া রেডজোন এলাকায় ১৮ জুন বৃহস্পতিবার তৃতীয় দিনে কড়াকড়ি ভাবে লকডাউন কার্যক্রম চলছে।

এসব রেডজোন এলাকা গুলো হলো সদর উপজেলার দক্ষিণ হামছাদি, দালালবাজার, পার্বতীনগর, বাঙ্গাঁখা, মান্দারী, চন্দ্রগন্জ, কুশাখালী ইউনিয়ন। কমলনগরের তোরাবগন্জ, চর ফলকন, চর লরেন্স ইউনিয়ন এবং রামগতির চর আলেকজান্ডার ইউনিয়ন। এছাড়া লক্ষ্মীপুর পৌরসভার ১’২’৫’৬’৭’১১’১৫ নং ওয়ার্ড এবং রায়পুর ও রামগন্জ পৌর এলাকা।
লকডাউনের ফলে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠানসহ সরকারি বেসরকারি দপ্তরসমূহ বন্ধ রয়েছে। শহরের বিভিন্ন সড়কে মানুষ এবং যান চলাচল নিয়ন্ত্রণ করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করে চলছে।

রায়পুর পৌরশহরের চেকপোস্টসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় রাস্তায় বের হওয়া লোকজনকে সচেতন করার পাশাপাশি মাস্ক পরিধান না করায় ১৮ জুন তিন জনকে ৫০০/- টাকা জরিমানা করে উপজেলা প্রশাসন।


জেলায় সরকারি হিসেবে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে মোট ১০ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরো ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৩ জনে দাঁড়িয়েছে।
এদিকে বিকেলে জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার জানান, ১৮ জুন বৃহস্পতিবার সকালে রামগঞ্জ পৌর শহরের আঙ্গারপাড়া এলাকার বাসিন্দা বাবুল কাজী (৬৫) করোনা উপসর্গ নিয়ে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরে তিনি মারা যান। স্থানীয় স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।


এছাড়া দুইদিন পুর্বে রামগঞ্জের ইছাপুর ইউনিয়নের সমিতিরর বাজার এলাকায় করোনা উপসর্গ নিয়ে ৮০ বছর বয়সী বৃদ্ধ সুলতান পাটোয়ারী মারা যান। পরে তার নমুনা সংগ্রহ করা হলে ওই বৃদ্ধের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে রামগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে সরকারী হিসেবে ৫ জনের মৃত্যু হয়।