সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে ওয়াকফের মোতোয়াল্লি ও আওয়ামীলীগ নেতাকে মারধর করায় ৮ জনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুরে ওয়াকফের মোতোয়াল্লি ও আওয়ামীলীগ নেতাকে মারধর করায় ৮ জনের বিরুদ্ধে মামলা

বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুর আলী রাজা ওয়াকফ স্ট্রেটের মোতোয়াল্লি ও লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলমের ওপর হামলা ও বসত ঘর ভাংচুর লুটপাট করার অভিযোগে আব্দুর রবগং সহ ৮ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার ১৯ অক্টোবর আহতের স্ত্রী মাহফুজা বেগম (লাকী) বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

এতে বিবাদী করা হয়েছে,লক্ষ্মীপুর সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়ন মাহাদেবপুর গ্রামের আলী রাজা পাটওয়ারী বাড়ির মৃত আজিজুর রহমানের পুত্র আশ্রাফুর রহমান বাবুল ও আব্দুর রব, আব্দুল মতিন পাটওয়ারীর পুত্র সোহাগ ও আবু জাফর পলাশ, মোহাম্মদ বেপারীর পুত্র আরমান হোসেন, ইসমাঈল বেপারীর পুত্র আজাদ হোসেন, পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের দুলামিয়ার পুত্র রিফাত এবং ফজলুল করিম চৌধুরীর পুত্র বেল্লাল হোসেন অনিক।
মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৭ আগস্ট (শনিবার) সকালে আবদুর রব সোহাগ ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে দালাল বাজারের মাহাদেবপুর গ্রামের ৩নং ওয়ার্ডের আলী রাজা পাটওয়ারী ওয়াক্ফ এষ্ট্রেট জামে মসজিদের ভূমি দখল করার উদ্যেশ্যে ঘটনাস্থলে আসে। এ সময় মসজিদের মতোয়াল্লি ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাধা দিলে তার উপর হামলা চালায় আগত সন্ত্রাসীরা। হামলাকারীরা দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে জাহাঙ্গীরকে কুপিয়ে জখম করে। এতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বসত ঘরে নিলে হামলাকারীরা পুনরায় সেখানেও গিয়ে তাকে মারধর করে। এ সময় হামলাকারী অনিক ও রিফাত আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তাকে হত্যার হুমকি দেয় বলে বাদীর অভিযোগ সূত্রে জানাযায়।
বাদি তার লিখিত অভিযোগে আরও উল্লেখ করেন, হামলাকারীরা তার ঘরের মূল্যবান মালামাল লুট ও ভাংচুর করে নগদ এক লাখ ২০ হাজার টাকা লুটে নেয়। পরে তারা ঘটনাস্থল ত্যাগ করে।
খবর পেয়ে দালাল বাজার পুলিশ কেম্পের ইনচার্জ পুলেন বড়ুয়া ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
বাদি মাহফুজা বেগম আরো বলেন, আব্দুর রবগংরা ভাড়াটিয়া সন্ত্রাসী আরমান, আজাদ, বেলাল হোসেন অনিকসহ ৩০-৪০ জনকে ভাড়া করে ওয়াকফ এস্ট্রেট জামে মসজিদের জমি দখল করার জন্য আসে। বাধা দেওয়ায় তারা আমার স্বামীকে কুপিয়েছে এবং স্ট্রিলের পাইপ দিয়ে পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দেয়। সে এখন গুরুতর অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। আমি এ ঘটনায় আইনের আশ্রয় নিয়েছি। হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে সদর থানা পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞা (ওসি) বলেন, জাহাঙ্গীর আলমকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।